Latest News

৩০ কোটি ফলোয়ার! ইনস্টায় জনপ্রিয়তার দৌড়ে রোনাল্ডোকে ছুঁতে চলেছেন, কে ইনি

দ্য ওয়াল ব্যুরো: দু-এক কোটি নয়, ৩০ কোটি! সারা বিশ্বে এমন রেকর্ড আর নেই। মহিলাদের মধ্যে তিনিই প্রথম এই রেকর্ড ছুঁলেন, নাম লেখালেন ইতিহাসে।

Kylie Jenner (@KylieJenner) / Twitter

কথা হচ্ছে কাইলি ক্রিস্টেন জেনাকে নিয়ে। আমেরিকার জনপ্রিয় মিডিয়া পার্সোনালিটি তিনি, মডেলিংও করেন। ইনস্টাগ্রামে তাঁর ফলোয়ার সংখ্যা সম্প্রতি ছুঁয়েছে ৩০০ মিলয়ন অর্থাৎ ৩০ কোটির গণ্ডি। বিশ্বের প্রথম মহিলা হিসেবে এই রেকর্ড তিনি গড়লেন। এর আগে আর কোনও মহিলার ইনস্টাগ্রামে এত ফলোয়ার হয়নি।

Kylie Jenner Fans Are Convinced She Secretly Gave Birth to Baby No. 2 Weeks Ago

ইনস্টাগ্রামে এখন সবচেয়ে জনপ্রিয় মহিলা কাইলিই। তাঁর আগে এই সবচেয়ে বেশি ফলোয়ার সংখ্যার রেকর্ড ছিল আরিয়ানা গ্রান্দের দখলে। সম্প্রতি সেই আরিয়ানাকে ছাপিয়ে গেছেন কাইলি।

Fans think Kylie Jenner is having a baby boy

হিসেব করে দেখলে কাইলি জেনা এখন ফলোয়ার সংখ্যার নিরিখে বিশ্বে দ্বিতীয়। তাঁর আগে আছেন শুধু ফুটবল তারকা ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। তাঁর ফলোয়ার সংখ্যা ৩৮৮ মিলিয়ন। এছাড়া ইনস্টাগ্রামের অফিসিয়াল অ্যাকাউন্টের ফলোয়ার রয়েছে ৪৬০ মিলিয়ন।

Kylie Jenner Doppelgänger: TikTok Fans Are Divided | Glamour UK

মাত্র ২৪ বছরের কাইলি ইনস্টাগ্রামে শোরগোল ফেলে দিয়েছেন। গত কয়েকমাস ধরে তাঁর অ্যাকাউন্টে খুব একটা পোস্টও দেখা যায়নি। গত নভেম্বর থেকে সোশ্যাল মিডিয়ায় নেই কাইলি, সেখান থেকে কিছুদিনের ব্রেক নিয়েছেন। তবু স্রেফ জনপ্রিয়তাই কিলিকে আজ এই রেকর্ডের মুখোমুখি দাঁড় করিয়েছে।

Sexy, bold and worn by Kylie Jenner: how Farai London, created by a young black designer, has become the latest hot label | South China Morning Post

 

কয়েকমাস হল কাইলি গর্ভবতী। তিনি এবং তাঁর পার্টনার ট্রাভিস স্কট দ্বিতীয় সন্তানের জন্য অপেক্ষা করছেন। সোশ্যাল মিডিয়ায় দীর্ঘ নীরবতার পর বড়দিনের দিন কাইলি পোস্ট করেছিলেন তাঁর মায়ের একটি পুরনো ছবি। তারপর থেকে এখনও পর্যন্ত আর দুটি ছবি পোস্ট হয়েছে কাইলির ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে। দুটিই তাঁর গর্ভাবস্থার ফটোশ্যুটের ছবি।

Bold and sultry pictures of Kylie Jenner, 'The Youngest Self-Made Billionaire Ever' | Kylie jenner pictures, Kylie jenner, Kylie jenner photos

এর আগে কাইলি ইনস্টাগ্রামে আরও একটি রেকর্ডের অধিকারী ছিলেন। তাঁর পোস্ট করা একটি ছবিই ছিল ইনস্টাগ্রামে সবচেয়ে বেশি লাইক পাওয়া ছবি। কাইলির মেয়ে স্টর্মিকে দেখা গিয়েছিল সেই ছবিতে। ইনস্টাগ্রামে ছবিটিতে লাইকের সংখ্যা ছিল ১৮.৩ মিলিয়ন। ২০১৮ সালের এই রেকর্ড ২০১৯-এ হাতছাড়া হয়। ২২-এ আবার নতুন রেকর্ড পেলেন কাইলি।

Kylie Jenner Beats Beyoncé for Most-Liked Instagram Photo Ever

টুইটারেও তিনি কম যান না। সেখানে কাইলিকে ফলো করেন ৩৯.৫ মিলিয়ন মানুষ। কাইলির নামে রয়েছে আস্ত একটি কসমেটিক্সের ব্র্যান্ড। মার্কিন মুলুকে তো বটেই, কাইলি কসমেটিক্স সারা বিশ্বেই তুমুল জনপ্রিয়।

Kylie Jenner sells stake in cosmetics company for $600m - Latest News

You might also like