Latest News

‘অভিষেকের ভাষণ শুনে বিপ্লবের পুলিশও আমাদের ভোট দেবে’, নেতার বন্দনায় কুণাল

দ্য ওয়াল ব্যুরো: বিপ্লব দেবের পুলিশ তৃণমূলের (TMC) ভোটার হয়ে যাবে, এমনই মহিমা অভিষেক বন্দ্যোপাধ্যায়ের ভাষণের। রবিবার আগরতলার সভা থেকে এমনটাই জানালেন তৃণমূলের মুখপাত্র কুণাল ঘোষ। তিনি বলেছেন, আমাদের জন্য যে দু’হাজার পুলিশ মোতায়েন করেছে বিপ্লব দেবের বিজেপি সরকার, তারাও আমাদের ভোটার হয়ে যাবে, অভিষেকের ভাষণ শুনলে।

ডিসেম্বরে আগরতলায় মমতা, ত্রিপুরার সভা থেকে খুঁটিপুজো করলেন অভিষেক

এদিন আগরতলার সভা মঞ্চ থেকে বাংলায় কন্যাশ্রী, লক্ষ্মীর ভাণ্ডারের মতো প্রকল্পের কথাও তোলেন কুণাল। তিনি বলেন, বাংলার মেয়েরা যদি কন্যাশ্রী পায়, লক্ষ্মীর ভাণ্ডার পায়, তবে ত্রিপুরা কেন পাবে না? তাঁদেরও এই সুবিধা পাওয়ার অধিকার আছে।

কুণাল বলেন, অভিষেক বন্দ্যোপাধ্যায়ের নাম শুনলেই বিপ্লব দেবের হাঁটু কাঁপে। তাই কোভিড টেস্ট নিয়ে নিয়ম আনতে হয়। ১৪৪ ধারা জারি করতে হয়। ত্রিপুরার মানুষ পরিবর্তন চাইছেন। মানুষ অভিষেকের সভায় আসতে চাইছেন। কিন্তু আমরা হাইকোর্টের কাছে প্রতিশ্রুতিবদ্ধ। তাই বেশি লোককে আসতে দেওয়া যায়নি।

এদিন ত্রিপুরার বামপন্থীদের উদ্দেশে কুণাল বলেন, আপনারা আপনাদের আদর্শ নিয়েই থাকুন, কিন্তু ভোটটা দিন তৃণমূলে। কংগ্রেসকেও তাই বলছি। তৃণমূলকে ভোট না দিলে ত্রিপুরার উন্নয়ন সম্ভব নয়।

ত্রিপুরায় বিপ্লব দেবের পুলিশকেও এদিন এক হাত নিয়েছেন কুণাল ঘোষ। বলেছেন, পুলিশ বিজেপির দালাল হিসেবে কাজ করছে। তাদের মুচলেকা দিয়ে জানাতে হবে তারা নিরপেক্ষ, তা না হলে আগামী দিনে সভা করার আগে আমরাও পুলিশকে জানাব না।

পড়ুন দ্য ওয়ালের সাহিত্য পত্রিকা সুখপাঠ 

You might also like