Latest News

আমি তৃণমূলে থাকলে খারাপ, বিজেপিতে গেলেই ভাল: সুজাতার স্বামীকে খোঁচা কুণালের

দ্য ওয়াল ব্যুরো: কুণাল ঘোষ (Kunal Ghosh) শনিবার সাংবাদিক সম্মেলন করে বুঝিয়ে দিলেন, তিনি তৃণমূলেই (TMC) আছেন। বিজেপির দিকে পা বাড়ননি।

প্রশ্ন উঠতে পারে, হঠাৎ এ কথা কেন? এটা অবান্তর নয়?

আসলে ব্যাপারটা হল, গত কয়েকদিন ধরে কুণাল একেবারে অন্তরালে চলে গিয়েছিলেন। সাংবাদিক তো পরের কথা, তৃণমূলের আচ্ছা আচ্ছা নেতা ফোন করে পাননি তাঁকে। তারপর এই বাজারে যা হতে পারত তাই হয়েছে। কুণালের গতিবিধি নিয়ে সন্দেহ করেছেন কেউ কেউ। আর তার মাঝে বিজেপি সাংসদ সৌমিত্র খাঁ (Soumitra Khan) টিপ্পনি কেটে বলেছেন, কুণাল আমাদের মামা। ওঁর জন্য জায়গা রাখা আছে।

কুণাল বোরোলিন মাখেন। তার পরেও দেখা গেল, সৌমিত্রর কথা উপেক্ষা করলেন না। বরং স্বভাবসুলভ ক্ষিপ্রতায় বললেন, ‘কোন এক বিজেপি নেতা বলেছেন, আমার জন্য জায়গা রেখে দিচ্ছেন। তার মানে এটা বোঝা গেল, কুণাল ঘোষ তৃণমূলে থাকলে খারাপ, আর বিজেপিতে গেলেই ভাল।”

এরপরেই সাংবাদিকরা কুণালের উদ্দেশে বলেন, বিজেপি সাংসদ সৌমিত্র খাঁ এই কথা বলেছেন। তখন কুণাল খোঁচা দিয়ে বলেন, “কে? ওহ! সুজাতার স্বামী!” এদিন সৌমিত্রর নাম মুখে আনেননি কুণাল। স্পষ্ট করে দেন, সৌমিত্র তাঁকে মামা ডাকলেও তিনি ভাগ্নে বলতে রাজি নন।

অনেক দিন পর কুণাল তৃণমূল ভবনে দলের মুখপাত্র হিসেবে সাংবাদিক সম্মেলন করলেন। একপ্রকার প্রসঙ্গ ছাড়াই সৌমিত্রর বক্তব্য উত্থাপন করেন তিনি। অনেকের মতে, কুণাল এদিন ওই কথা টেনে বুঝিয়ে দিতে চান তিনি তৃণমূলেই আছেন। যেমনটা তিনি কথায় কথায় বলেন, ‘আমি তৃণমূল কংগ্রেসের দুর্দিনের সৈনিক।’

ববির কথার দায় নিল না তৃণমূল, উনিই ব্যাখ্যা দিতে পারবেন, বললেন কুণাল

You might also like