Latest News

কালীঘাটে গণধর্ষণ, দিনে-দুপুরে দুই নাবালিকাকে তুলে নিয়ে গেল অভিযুক্তরা

দ্য ওয়াল ব্যুরো: ফের গণধর্ষণের ঘটনা ঘটল শহরে। দিনে-দুপুরে কালীঘাট মন্দির চত্বরের দুই নাবালিকা ভিখারিকে তুলে নিয়ে গিয়ে গণধর্ষণের অভিযোগ উঠেছে এক নাবালক-সহ তিনজনের বিরুদ্ধে।

পুলিশ সূত্রে খবর, বৃহস্পতিবার দুপুর দুটো থেকে তিনটের মধ্যে কালীঘাট মন্দিরের সামনে থেকে দুই নাবালিকাকে তুলে নিয়ে যায় অভিযুক্তরা। তাদের কালীঘাট সংলগ্ন আদিগঙ্গার ধারে এক আশ্রমে নিয়ে গিয়ে গণধর্ষণ করা হয় বলে অভিযোগ। গণধর্ষণের পর অভিযুক্তরা সেখান থেকে পালিয়ে যায়।

কিছুক্ষণ পরে দুই নাবালিকা মন্দির চত্বরে ফিরে এলে অনেকের সন্দেহ হয়। তাদের সামনে সবকিছু খুলে বলে দু’জন। তারপরেই কালীঘাট থানায় তিনজনের বিরুদ্ধে অভিযোগ করা হয়। এই অভিযোগের ভিত্তিতে গৌর যাদব ওরফে কাজল নামের এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। এক নাবালককেও ধরেছে কালীঘাট থানার পুলিশ। তৃতীয় অভিযুক্তের খোঁজ করা হচ্ছে।

পুলিশ জানিয়েছে, নাবালিকা দু’জনের মেডিক্যাল টেস্ট করানো হয়েছে। ধর্ষণের প্রমাণ মিলেছে। অভিযুক্তদের বিরুদ্ধে পকসো ধারায় মামলা দায়ের করা হয়েছে। কিন্তু দিনে-দুপুরে কী ভাবে দুই নাবালিকাকে তারা তুলে নিয়ে গেল তা ভাবাচ্ছে পুলিশকে। স্থানীয়রা জানিয়েছেন, গৌর ওরফে কাজল সেখানকারই বাসিন্দা। তাই মন্দির চত্বরের প্রায় সবাই তাকে চিনত। ওই দুই নাবালিকাও চিনত। তাই হয়তো ভুলিয়ে সেখান থেকে তাদের নিয়ে যাওয়া সহজ হয়েছিল অভিযুক্তদের পক্ষে।

You might also like