Latest News

হাসপাতালে দীপঙ্কর দে, শ্বাসকষ্ট নিয়ে ভর্তি আইসিইউতে

দ্য ওয়াল ব্যুরো: গুরুতর শ্বাসকষ্ট নিয়ে হাসপাতালে ভর্তি অভিনেতা দীপঙ্কর দে। সল্টলেকের একটি বেসরকারি হাসপাতালে তাঁকে ভর্তি করা হয়েছে। আইসিইউতে রাখা হয়েছে তাঁকে। ডাক্তাররা জানিয়েছেন, এখন তাঁর অবস্থা অনেকটাই স্থিতিশীল। পর্যবেক্ষণে রাখা হয়েছে তাঁকে। এদিন সন্ধে নাগাদ তিনি বাড়িতেই শ্বাসকষ্ট অনুভব করেন। সঙ্গে সঙ্গেই তাঁকে হাসপাতালে নিয়ে আসা হয়।

উল্লেখ্য, দীর্ঘদিন লিভ-ইন রিলেশনশিপে থাকার পর গতকালই গাঁটছড়া বেঁধেছেন বাংলা চলচ্চিত্র জগতের বর্ষীয়ান অভিনেতা দীপিঙ্কর দে এবং অভিনেত্রী দোলন রায়। তাঁদের প্রেম অনেকদিন ধরেই টলিপাড়ায় বহু চর্চিত বিষয়। ছিমছাম আয়োজনে ঘনিষ্ঠ বন্ধুবান্ধবকে সঙ্গে নিয়েই বিয়ে সেরেছেন এই দুই তারকা। হাইল্যান্ড পার্কের পাশে একটি রেস্তোরাঁয় বসেছিল বিয়ের আসর। হাজির ছিলেন, নাট্যকার ও অভিনেতা ব্রাত্য বসু, সৌমিত্র মিত্র, ধ্রুব কুণ্ডু, শীর্ষ সেন ও লেখক-সাংবাদিক রঞ্জন বন্দ্যোপাধ্যায়৷ ছিলেন পাত্রীর ভাই দুর্গাশিস রায়৷

দীপঙ্কর দে’র পরিবারসূত্রে খবর, দীর্ঘদিন ধরেই সিওপিডির সমস্যায় ভিগছেন তিনি। এদিন দুপুরের পর থেকে তাঁর শ্বাসকষ্টের সমস্যা বাড়তে থাকে। পারিবারিক ডাক্তারের পরামর্শমতো তাঁকে ভর্তি করা হয় সল্টলেকের একটি বেসরকারি হাসপাতালে।

বয়সের গণ্ডি ভালবাসায় বাধ মানেনি। একজন ৭৫, অন্যজন পঞ্চাশের কোঠায়। বহুবছর একসঙ্গে থাকার পরে বৃহস্পতিবারই সাতপাকে বাঁধা পড়েন দুই তারকা।

বিয়ের আয়োজনে আতিশয্য না থাকলেও পোশাকের বাহারে নজর কেড়েছিলেন দীপিঙ্কর এবং দোলন দু’জনেই। একেবারেই সাবেকি বাঙালি পোশাকে দেখা গিয়েছিল দু’জনকেই। দীপঙ্করের পরনে ছিল সাদা কুর্তা এবং ধুতি। আর লাল বেনারসীতে দোলন ছিলেন মোহময়ী। পোশাকের সঙ্গে মাথায় ম্যাচিং লাল ফুল এবং মানানসই গয়না। বন্ধুবান্ধবদের উপস্থিতিতেই রেজিস্ট্রিও সেরে নেন এই দুই অভিনেতা।

You might also like