Latest News

এত ক্ষমতা নেই যে গায়ে হাত দেবে, রুদ্রকে পাশে নিয়ে হুঙ্কার প্রিয়াঙ্কার

দ্য ওয়াল ব্যুরো: একুশের বিধানসভা ভোটে ভবানীপুর আসনে বিজেপির (BJP) টিকিটে লড়াই করেছিলেন অভিনেতা রুদ্রনীল ঘোষ। নির্বাচনী প্রচারে একাধিকবার রুদ্রর উপর হামলার অভিযোগ উঠেছিল। কিন্তু সেই রুদ্রকেই পাশে নিয়ে উপনির্বাচনের প্রার্থী প্রিয়াঙ্কা টিবরেওয়াল শনিবার হুঁশিয়ারি দিলেন, আগে কী হয়েছে আগের কথা। কিন্তু এত ক্ষমতা কারও হয়ে যায়নি যে তাঁর গায়ে হাত তুলবে।

‘বিজেপি করি তাই লক আপে ঝুলিয়ে মারছে’, অভিযোগ-অভিমান নিয়ে আত্মহত্যার চেষ্টা বন্দির

এদিন কালীঘাট মন্দিরে পুজো দিয়ে প্রচার শুরু করেন আইনজীবী প্রিয়াঙ্কা টিবরেওয়াল। রুদ্রও ছিলেন সঙ্গে। কয়েকদিন আগেই কাচা-পাকা দাড়ির নতুন লুকের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন রুদ্র। এদিন সেই লুকেই তাঁকে দেখা গেল প্রিয়াঙ্কার প্রচারে।

আইনজীবী বিজেপির প্রার্থী এদিন কার্যত হুঁশিয়ারির সুরেই বলেন, “কারও ক্ষমতা নেই যে আমার গায়ে হাত তোলে।” বোঝাতে চান, রাজনীতির লড়াই করতে তিনি প্রস্তুত। কিন্তু অন্য আক্রমণ এলে তিনিও জানেন কী করতে হয়।
এ ব্যাপারে তৃণমূলের এক মুখপাত্র বলেন, রুদ্রর উপরেও কোনও হামলা হয়নি। প্রিয়াঙ্কার সঙ্গেও তেমন হবে না। রুদ্র ভাল অভিনেতা। উনি তখন অভিনয় করে বাজার গরম চেষ্টা করেছিলেন। ভোটের ফলে মানুষ বুঝিয়ে দিয়েছিল। প্রিয়াঙ্কাও নিশ্চিত ভাবে ৩ তারিখ বুঝে যাবেন।

প্রায় ৩০ হাজার ভোটে শোভনদেব চট্টোপাধ্যায়ের কাছে হারতে হয়েছিল রুদ্রনীল ঘোষকে। ফল প্রকাশের পর বাংলার ‘চ্যাপলিন’ বলেছিলেন, খিদিরপুরের জন্য আমি হেরে গেলাম। এদিন ভবানীপুরে শিখ, সংখ্যালঘু ভোট প্রসঙ্গে প্রিয়াঙ্কাকে প্রশ্ন করা হলে তিনি বলেন, এসব বিভাজনের রাজনীতি তৃণমূল করে। আমরা নই।

পড়ুন দ্য ওয়ালের সাহিত্য পত্রিকা ‘সুখপাঠ’ 

You might also like