Latest News

দিনেদুপুরে কলকাতায় লোকসঙ্গীত শিল্পীকে ধর্ষণ, অভিযুক্ত পলাতক

দ্য ওয়াল ব্যুরো:‌ মহিলা লোকসঙ্গীত শিল্পী (Kolkata Rape) শ্যামবাজার এলাকার একটি দোকানে গিয়েছিলেন। ফেরার সময় হঠাৎ বৃষ্টি নামে। তিনি একটি ফাঁকা শেডের নিচে আশ্রয় নেন। সেই সময় এক অজ্ঞাতপরিচয় যুবক পিছন থেকে তাঁর মুখ চেপে ধরে একটি ঝোপের মধ্যে নিয়ে গিয়ে ধর্ষণ করে বলে অভিযোগ।

কিছুক্ষণের জন্য অচেতন হয়ে পড়েন ওই মহিলা। সম্বিৎ ফেরার পর কী করবেন, ভেবে উঠতে পারছিলেন না তিনি। অভিযোগ, সেই সুযোগে ওই যুবক তাঁর সোনার কানের দুল, হাতের সোনার বালা ও আংটি খুলে নেয়। এবং হুমকি দিয়ে যায়, পুলিশে ঘটনার কথা জানালে পরিণাম খারাপ হবে। বাড়ি ফিরে অসুস্থ (Kolkata Rape) হয়ে পড়েন ওই লোকসঙ্গীত শিল্পী। পরে ঘনিষ্ট একজনকে ঘটনার কথা জানান। এরপর শুক্রবার উল্টোডাঙ্গা থানায় ধর্ষণের অভিযোগ দায়ের করেন।

পুলিশ অভিযোগ পেয়ে ঘটনাস্থলে যায়। তবে নির্যাতিতার দাবি, অভিযুক্তকে গ্রেফতারে কোনও উদ্যোগ নেয়নি পুলিশ। জানা গেছে, ওই মহিলার বাড়ি দক্ষিণদাড়ি এলাকায়।

পুলিশসূত্রে খবর, ওই শিল্পীর মেডিক্যাল টেস্ট করা হয়েছে। টেস্টে ধর্ষণের প্রমাণ মিলেছে। ধর্ষণের মামলা দায়ের হয়েছে। তদন্ত শুরু হয়েছে। অভিযুক্তকে গ্রেফতারের সবরকম চেষ্টা চলছে। ঘটনাস্থলের সিসি ক্যামেরাগুলি খতিয়ে দেখা হবে।

কয়লা কাণ্ডে ইডির হাজিরা এড়ালেন মলয়-সুশান্ত, সিবিআইয়ের জালে ইসিএলের এক প্রাক্তন কর্তা

You might also like