Latest News

Kolkata Metro: ভরা স্টেশনে প্রচার করতে আসবেন সিনেমার হিরো-হিরোইনরা! সবুজ সঙ্কেত দিল কলকাতা মেট্রো

দ্য ওয়াল ব্যুরো: সিনেমা, সিরিয়াল কিংবা অন্য যে কোনও ব্যবসায়িক প্রতিষ্ঠানের প্রোমোশন এখন থেকে করা যাবে মেট্রো স্টেশনেও (Kolkata Metro)। বৃহস্পতিবার একটি বিজ্ঞপ্তির মাধ্যমে একথা জানিয়েছে কলকাতা মেট্রোরেল কর্তৃপক্ষ। এখন থেকে বিভিন্ন সংস্থা ও প্রতিষ্ঠান, সিনেমার প্রযোজক প্রমুখ তাঁদের বিজ্ঞাপনী প্রচার সারতে পারবেন মেট্রোর যে কোনও স্টেশনেই। সকাল ৮টা থেকে রাত ৮টা পর্যন্ত এই প্রোমোশনের কাজ করা যাবে।

মেট্রো স্টেশনগুলিতে (Kolkata Metro) প্রতিদিন প্রচুর মানুষ জড়ো হন। কলকাতার একটা বড় অংশের মানুষ প্রতিদিন মেট্রোয় যাতায়াত করেন। ফলে প্রচারের কাজে সেই প্ল্যাটফর্মকে ব্যবহার করা ব্যবসায়িক ক্ষেত্রে লাভজনক। মেট্রো স্টেশনে বিশেষ করে সিনেমা বা সিরিয়ালের প্রচার অভিনব হতে চলেছে বলেই মনে করা হচ্ছে। মেট্রো কর্তৃপক্ষ এও জানিয়েছে, ছবির প্রচারের জন্য চাইলে অভিনেতা, অভিনেত্রীরাও মেট্রো স্টেশনে হাজির হতে পারবেন।

আরও পড়ুন: বক্সায় ভাঙা পড়বে হোটেল রিসর্ট, ন্যাশনাল গ্রিন ট্রাইবুনালের রায়ে মাথায় হাত পর্যটন ব্যবসায়ীদের

কলকাতা মেট্রোর ট্রাফিক ডিপার্টমেন্টের তরফে এই উদ্যোগ নেওয়া হয়েছে (Kolkata Metro)। ইস্ট-ওয়েস্ট কিংবা নর্থ-সাউথ, যে কোনও লাইনের মেট্রো স্টেশনেই প্রচার সারতে পারবে যে কোনও প্রতিষ্ঠান। স্টেশনের কোনও ফাঁকা জায়গায় ২০ স্কোয়ারফিট এলাকাজুড়ে ওই বিজ্ঞাপনী প্রচারের কিয়স্ক রাখা যাবে। তবে শুধুমাত্র দমদম স্টেশনে এসব প্রচার করা যাবে না।

মেট্রো স্টেশনে প্রচারের মাধ্যমে বিজ্ঞাপন আরও বেশি সংখ্যক মানুষের কাছে পৌঁছে দেওয়া যাবে বলে জানিয়েছে মেট্রো কর্তৃপক্ষ। সিনেমার নায়ক, নায়িকারা মেট্রো স্টেশনে প্রচার করতে এলে, যাত্রীদের সঙ্গে কথাবার্তা বললে যাত্রীদেরও তা ভাল লাগবে, আবার প্রচারও হবে জম্পেশ।  

You might also like