Latest News

নাবালিকাকে অপহরণ করে, ফ্ল্যাটে আটকে রেখে, রাতভর গণধর্ষণ! হরিদেবপুরের ঘটনায় ধৃত ৫

দ্য ওয়াল ব্যুরো: খাস কলকাতায় ফের গণধর্ষণের (Kolkata Gangrape) অভিযোগে সরগরম হয়ে উঠল। হরিদেবপুর থানা এলাকার (Haridevpur) সোদপুরে এক নবালিকাকে অপহরণ করে গণধর্ষণ করার খবর সামনে এল। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে। ইতিমধ্যেই অভিযুক্ত পাঁচজনকে গ্রেফতার করা হয়েছে বলে পুলিশ সূত্রের খবর।

জানা গেছে, মঙ্গলবার ওই নাবালিকা তার দিদির সঙ্গে বেরিয়েছিল। অভিযোগ, সেই সময় পাঁচজন যুবক তাকে অপহরণ করে তুলে নিয়ে যায়। নাবালিকা বয়ান অনুযায়ী, সোদপুরের কাছে ধাড়াপাড়ার করুণাময়ী ঘাট রোডে, রংকল মাঠের কাছে একটি ফ্ল্যাটে নিয়ে গিয়ে গণধর্ষণ করা হয়।

বুধবার গোটা বিষয়টি হরিদেবপুর থানায় গিয়ে জানায় নির্যাতিতা। তারই অভিযোগের ভিত্তিতে পাঁচ যুবক, অরূপ সেনগুপ্ত, অভিষেক সিং, সাহেব অধিকারী, সঞ্জয় পাত্র ও রাহুল সিংকে গ্রেফতার করা হয়। অভিযোগ, এই অরূপ ওরফে পুটু এবং তার দলবল তৃণমূল আশ্রিত দুষ্কৃতী বলেই কুখ্যাত। পাড়ায় তাদের বহু বদনাম আছে, অনেক বছর ধরেই। এর আগেও একাধিক শ্লীলতাহানি ও যৌন হেনস্থার এফআইআর রয়েছে পুটুর বিরুদ্ধে। এমনকি রয়েছে খুনের মামলাও।

নির্যাতিতার ওই দিদির কথায়, ‘গতকাল ওষুধ কিনতে ওকে নিয়ে যাই। তারপর আমরা একটা চায়ের দোকানে বসে চা খাই। গল্পও করি।’ তার পরেই এমন ঘটনা ঘটেছে বলে দাবি নির্যাতিতার পরিবারের। ইতিমধ্যেই নাবালিকাকে মেডিক্যাল টেস্ট করানোর বন্দোবস্ত করা হয়েছে। পুলিশ সূত্রের খবর, পকসো আইনের পাশাপাশি ভারতীয় দণ্ডবিধির একাধিক ধারায় মামলা রুজু করেছে পুলিশ।

উল্লেখ্য দিন কয়েক আগেই এই হরিদেবপুরে অয়ন মণ্ডল নামে এক যুবকের খুনের ঘটনা সামনে এসেছিল। সেই নিয়ে এখনও পুলিশ তদন্ত করছে। ঘটনায় মৃতের বান্ধবী ও বান্ধবীর পরিবারের সদস্যদের গ্রেফতার করেছে পুলিশ। তা মধ্যেই ফের এই ধর্ষণের ঘটনায় শিরোনামে উঠে এল হরিদেবপুর।

খাবার পছন্দ হয়নি, মারতে মারতে নিজের মাকে ছাদ থেকে ঠেলে ফেলে দিল ছেলে! মৃত্যু মহিলার

You might also like