Latest News

বিজ্ঞাপনের নামে ক্যাফেতে তোলাবাজি! অভিযোগ যোধপুর পার্ক উৎসবের উদ্যোক্তাদের বিরুদ্ধে

দ্য ওয়াল ব্যুরো: যোধপুর পার্ক উৎসবের নামে তোলাবাজির অভিযোগ উদ্যোক্তাদের বিরুদ্ধে। এলাকার এক ক্যাফেতে চড়াও হয়ে উৎসবের বিজ্ঞাপনের রেটচার্ট ধরিয়ে টাকা চাওয়া হয় বলে অভিযোগ। টাকা দিতে অস্বীকার করায় বুধবার রাতে ক্যাফের সমানে জমায়েত করে উদ্যোক্তারা। হুমকি দেওয়া হয় বলেও অভিযোগ করেন ক্যাফের মালিক। পুলিশ সুত্রে খবর, একজনকে গ্রেফতার করা হয়েছে। এছাড়াও সুতূত্রের খবর ঘটনায় স্থানীয় তৃণমূল কাউন্সিলের নাম জড়িয়েছে।

ক্যাফের সিসিটিভি ক্যামেরাতে ধরা পরে এই জমায়েতের দৃশ্য। ঘটনাটি ঘটেছে যোধপুর পার্কের ওই ক্যাফের বাইরে। শুধু তাই নয়, থানায় অভিযোগ জানালে ক্যাফের কর্ত্রীর গাড়ি বাইকে করে ধাওয়া করে বলে অভিযোগ ওঠে।

ঘটনা ঘটার পর ওই ক্যাফের কর্ত্রী মহিলা কমিশনে জানান। তাদের পরামর্শেই লেক থানায় ঘটনার অভিযোগ দায়ের করা হয়। তবে থানা থেকে অভিযোগ দায়ের করে ফেরার পথে ওই মহিলার গাড়ি বাইক নিয়ে ধাওয়া করে বলেও অভিযোগ করেন তিনি।

উপায় না দেখে যাদবপুর থানায় পৌঁছান তিনি। পুলিশের নিরাপত্তাতেই বাড়ি পৌঁছান বলে জানান তিনি। তাঁর কথায়, ‘১৪-১৫ জন লোক পুরো কফিশপ ঘিরে ফেলে। এত লোক দেখে মোবাইলে ভিডিও করা শুরু করি। কিন্তু সেটা দেখেই আমার ওপর চড়াও হয় তারা। মোবাইল কেড়ে নেওয়া হয়।’

ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। তবে এমন কোনও ঘটনা সম্পর্কে জানে না বলে জানিয়েছেন উৎসবের উদ্যোক্তারা। আরও জানান, ‘যদি এমন ঘটনা ঘটে থাকে তাহলে তা ভুল হয়েছে।’ সূত্রের খবর, এই ডামাডোলের কারণে বন্ধ হতে পারে যোধপুর পার্ক উৎসব।

You might also like