Latest News

বাংলা গন্তব্য না হলে প্ৰয়োজন নেই করোনা রিপোর্টের, টুইট কলকাতা বিমানবন্দর কর্তৃপক্ষের

দ্য ওয়াল ব্যুরো: যদি আপনার গন্তব্যস্থল পশ্চিমবঙ্গ না হয় তো কলকাতা বিমানবন্দরে (Kolkata Airport) করোনার আরটি-পিসিআর (RT-PCR Test) রিপোর্ট দেখাতে হবে না। মঙ্গলবার টুইটে এমনই জানাল কলকাতা বিমানবন্দর কর্তৃপক্ষ। কোন যাত্রী অন্য কোথাও থেকে কলকাতা বিমানবন্দরে নামেন, অন্য কোনো জায়গার বিমান ধরার জন্য। সেইসব যাত্রী যদি বিমানবন্দরে বাইরে যেতে চান তবে তাঁদের করোনা রিপোর্ট দেখাতে হবে না।

বিমানবন্দর কর্তৃপক্ষের তরফে যাত্রীদের আরও জানানো হয়েছে যে, রাজ্য সরকারের নির্দেশিকা অনুযায়ী, বেঙ্গালুরু থেকে আসা সব বিমানের যাত্রীদের একটি নেগেটিভ আরটি-পিসিআর পরীক্ষার রিপোর্ট বা টিকা দেওয়ার প্রমাণপত্র দিতে হবে।

প্রসঙ্গত একটি দিল্লিগামী যাত্রীর প্রশ্নের উত্তরে টুইট করে করোনা রিপোর্ট নিয়ে সংশ্লিষ্ট বার্তা দেয় বিমানবন্দর কর্তৃপক্ষ। টুইটে বলা হয়, “ট্রানজিট যাত্রীদের চূড়ান্ত গন্তব্য পশ্চিমবঙ্গ না হয় এবং যাদের বিমানবন্দর থেকে বেরোনো প্ৰয়োজন, তাদের জন্য কোভিড পরীক্ষার রিপোর্ট বহন করতে হবে না।”

 

এদিকে, সোমবার পর্যন্ত বাংলায় করোনা আক্রান্তের সংখ্যা ৫০৬। কলকাতা ও নদিয়াতে করোনা পজিটিভের খোঁজ বেশি মাত্রায় মিলেছে। এখনও পর্যন্ত বাংলায় ১৫ লক্ষ ৫৭ হাজার ৪১৪ জন করোনা আক্রান্ত হয়েছেন। তবে তার মধ্যে ১৫ লক্ষ হবে ৩০ হাজার ৭৩১ জন সুস্থ হয়ে উঠেছে। সরকারি বুলেটিন অনুযায়ী, সুস্থতার হার ৯৮.২৯ শতাংশ।

পড়ুন দ্য ওয়ালের সাহিত্য পত্রিকা ‘সুখপাঠ’

You might also like