Latest News

টুইটার ও ইনস্টাগ্রামে ছবি পোস্ট করে কোহলি, রোনাল্ডোদের আয় কোটি কোটি

দ্য ওয়াল ব্যুরো: একটা লাইক, একটা শেয়ারে কোটি কোটি টাকা আয়। সোশ্যাল সাইটে সারা বিশ্বের তাবড় ক্রীড়াবিদরা সবসময় ছবি পোস্ট করে থাকেন। সবটাই কিন্তু পেশাগত দৃষ্টিভঙ্গী থেকে তাঁরা সেটি করেন। শুধু ক্রীড়াবিদ কেন, তারকারা সবসময় খবরে ভেসে বেড়াতে ভালবাসেন।

খবরে ভেসে বেড়ানো মানে শুধু সংবাদ নয়, ছবিতেও খবর হয়, সেটিও সমানভাবে কথা বলে। একটা ছবি আরও আকর্ষণ করে থাকে সকলকে। সেটি মনে রেখে ক্রিশ্চিয়ানো রোনাল্ডো থেকে বিরাট কোহলিরা, সবাই টুইটার কিংবা ইনস্টাগ্রামকে মাধ্যম হিসেবে বেছে নেন।

গত প্রায় তিনবছর ধরে চলছে করোনা অতিমারি। লকডাউন কিংবা ঘরবন্দী জীবনে অভ্যস্ত হয়ে গিয়েছেন সকলে। তারকারাও ঘরে থেকে আয় করেছেন প্রচুর। একটা সমীক্ষায় উঠে এসেছে তারকাদের এই নিয়ে আয়ের কথা।

রোনাল্ডোকে দেখা যায় সোশ্যাল সাইটে খুবই সক্রিয়। তিনি নিয়মিত ছবি পোস্ট করে থাকেন। গতবছর তিনি ছবি পোস্ট করে আয় করেছেন ভারতীয় মুদ্রায় প্রায় ১২ কোটি টাকা। রোনাল্ডো শীর্ষে রয়েছেন। পৃথিবীতে প্রথম ২০-র মধ্যে ভারতীয় ক্রীড়াবিদের মধ্যে রয়েছেন কোহলি, তাঁর ছবি পোস্ট করে আয় হয়েছে পাঁচ কোটি টাকা।

তারকাদের প্রথম তিনে রয়েছেন রোনাল্ডো, তিনি সবার আগে। দ্বিতীয় স্থানে রয়েছেন ডোয়েন জনসন, তিনি আয় করেছেন ছবি পোস্ট করে ১১ কোটি ৩০ লক্ষ। তিনে রয়েছেন আরিয়ানা গ্রান্দে, তাঁর আয় ১১ কোটি ২০ লক্ষ। লিওনেল মেসি অতটা সক্রিয় নন, বরং তাঁর স্ত্রী আন্তোনেলা কুইজোর ছবি বেশি হিট হয়। মেসি আয় করেছেন তাও ৮ কোটি টাকা।

 

 

You might also like