Latest News

KK: প্রয়াত গায়ক কেকে! নজরুল মঞ্চে গানের অনুষ্ঠানের পরেই মৃত্যু সঙ্গীতশিল্পীর

দ্য ওয়াল ব্যুরো: লাইভ শো চলছিল কলকাতার নজরুল মঞ্চে। সেখান থেকে হোটেলে ফিরেই ঘটল অঘটন। গানের অনুষ্ঠানের পরেই প্রয়াত বিখ্যাত সঙ্গীতশিল্পী কৃষ্ণকুমার কুন্নাথ ওরফে কে কে (KK)।

আরও পড়ুন: তাজমহলের শৌচালয়ের পাশে রাধাকৃষ্ণর ছবি! প্রতিবাদ জানিয়ে ধরনায় সন্ন্যাসী

এদিন কলকাতার গুরুদাস কলেজের অনুষ্ঠানে গান গাইতে এসেছিলেন কে কে (KK)। তাঁর লাইভ শো চলছিল নজরুল মঞ্চে। তখনই গাইতে গাইতে হঠাৎ অসুস্থ হয়ে পড়েন তিনি। পরে হোটেলে ফেরেন। সেখান থেকে হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাঁকে।

অনুষ্ঠান চলাকালীন অসুস্থ বোধ করেন কে কে। সাড়ে আটটা নাগাদ অনুষ্ঠান শেষ করে হোটেলে ফিরেও গিয়েছিলেন তিনি। তারপর দ্রুত তাঁকে আলিপুরের সিএমআরআই হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৫৪ বছর।

‘হাম দিল দে চুকে সনম’ ছবির হাত ধরে বলিউডে ডেবিউ করেছিলেন কে কে। তাঁর সবচেয়ে জনপ্রিয় গানের অ্যালবাম ‘পল’। আলবিদা থেকে শুরু করে খুদা জানে, আখোঁ মে তেরি কিংবা ইয়ে হ্যায় পেয়ার কে পল- প্রতিটা গানে নিজের জাত চিনিয়েছেন কে কে। তাঁর গান যেন এক মুঠো নস্টালজিয়া। কে কে-র এমন ভাবে হঠাৎ চলে যাওয়া মানতে পারছেন না অনুরাগীরা। মঙ্গলবার রাতে গোটা ভারতের সঙ্গীতজগতে যেন শোকের পাহাড় নেমে এসেছে। স্তব্ধ হয়েছে সমস্ত সুর।

You might also like