Latest News

KK-Rupankar: চলে গেলেন কেকে, রূপঙ্কর বোধহয় ঘুমোতে পারবেন না!

দ্য ওয়াল ব্যুরো: মঙ্গলবার সকাল থেকেই বিতর্কটা (KK-Rupankar) উস্কে গিয়েছিল নেটপাড়ায়। রাতে যে এমন মর্মান্তিক ঘটনা ঘটবে তা কে জানত।

কৃষ্ণকুমার কুন্নাথ। যাঁকে গোটা দেশ চেনে কেকে নামে। সেই তিনি মঙ্গলবার কলকাতায় প্রয়াত হয়েছেন। গুরুদাস কলেজের ফেস্টে নজরুল মঞ্চে অসুস্থ হয়ে পড়েন। তারপর মৃত্যু। কিন্তু তাঁকে নিয়ে গায়ক রূপঙ্করের মন্তব্য (KK-Rupankar) ঘিরে দিনভর সরগরম ছিল সোশ্যাল মিডিয়া। তারপর রাতে আচমকা কেকে-র মৃত্যু। অনেকেই বলছেন, জাতীয় পুরস্কার জয়ী রূপঙ্কর বাগচী বোধহয় নিজেকে ক্ষমা করতে পারবেন না। ঘুমোতে পারবেন না এই রাতটা। হয়তো অনেকগুলি রাত।

আরও পড়ুন: প্রয়াত গায়ক কেকে! নজরুল মঞ্চে গানের অনুষ্ঠানের পরেই মৃত্যু সঙ্গীতশিল্পীর

কী বলেছিলেন রূপঙ্কর?

সোমবার রাতে দক্ষিণ কলকাতায় অন্য একটি অনুষ্ঠানে গান গেয়েছিলেন কেকে। তার বেশ কিছু ফুটেজ ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। তা নিয়েই ফেসবুক লাইভ করেছিলেন রূপঙ্কর।

তিনি তাঁর পেজে লাইভে বলেছিলেন, “কেকে সত্যিই খুব ভাল গায়ক। কিন্তু ওঁর লাইভ ভিডিও দেখার পরে উপলব্ধি হল, কেকে জাতীয় স্তরে যে জনপ্রিয়তা পেয়েছেন বাংলার শিল্পীরা কোনও অংশে কম নন। আমি, রূপম ইসলাম, অনুপম রায়, ইমন চক্রবর্তী, সোমলতা আচার্য— আমরা সবাই কেকের থেকে ভাল গান গাই!’’

এরপরেই রূপঙ্করের দিকে ধেয়ে গিয়েছিল কটাক্ষ। কেকে অন্তত পাঁচটি ভাষায় গান গেয়ে খ্যাত হয়েছিলেন। সেই তাঁকে নিয়ে রূপঙ্করের এই মন্তব্য অনেকেই ভাল ভাবে নেননি। সমালোচনা চলছিল। রাতে জানা গেল কেকে নেই।

মর্মান্তিক।

You might also like