Latest News

KK Last Rites: কেকে-র শেষযাত্রায় ভক্তের ঢল, শ্রেয়া থেকে অলকা, হরিহরণ, চোখে জল সকলের

দ্য ওয়াল ব্যুরো: মুম্বইয়ের মুক্তিধাম শ্মশানে বৃহস্পতিবার শেষকৃত্য সম্পন্ন হল কেকে-র (KK Last Rites)। শ্মশানযাত্রায় সামিল হয়েছিলেন অগণিত ভক্ত, অনুরাগী। ভারতীয় সঙ্গীতজগতের তারকাদেরও কেকে-র শেষযাত্রায় পা মেলাতে দেখা গেছে। হরিহরণ থেকে শুরু করে শ্রেয়া ঘোষাল, অলকা ইয়াগনিক সকলেই এসেছেন সহশিল্পীকে শেষবারের মতো শ্রদ্ধা জানাতে।

3d2t9k2o

আরও পড়ুন: কৈশোরের প্রেমেই গাঁটছড়া, জ্যোতিকে বিয়ে করতে সেলসের চাকরিও নিয়েছিলেন কেকে!

বৃহস্পতিবার সকালেই কেকে-র (KK Last Rites) বাড়ি পৌঁছে যান হরিহরণ। তারপর একে একে সেখানে আসেন অলকা ইয়াগনিক, শঙ্কর মহাদেবন, শ্রেয়া ঘোষাল, অভিজিৎ ভট্টাচার্য, জাভেদ আলি, সালিম মার্চান্ট, রাঘবের মতো তারকারা। সকলেরই চোখ ছিল ভেজা। শ্রেয়া ঘোষালকে ক্যামেরার সামনেই ভেঙে পড়তে দেখা গেছে।

kq5osc9o

শুধু সঙ্গীতশিল্পীরাই নন, কেকে-কে শেষ শ্রদ্ধা (KK Last Rites) জানাতে তাঁর বাড়িতে এদিন হাজির হয়েছিলেন বলিউডের তারকারাও। বিশাল ভরদ্বাজ, কবীর খানদের মতো বলি পরিচালকরা এসেছিলেন, সামিল হয়েছেন কেকে-র শেষযাত্রায়।

akj2nr2

এদিন দুপুর একটা নাগাদ বাড়ি থেকে শ্মশানের উদ্দেশে যাত্রা করে কেকে-র নশ্বর দেহ। তাঁর সঙ্গে শেষবার পা মেলান অগণিত ভক্ত-অনুরাগী, মুম্বইয়ের অজস্র সাধারণ মানুষ।

3n3rksq8

মঙ্গলবার রাতে কলকাতার নজরুল মঞ্চে একটি অনুষ্ঠানে গাইতে এসেছিলেন কেকে। সেখানেই অসুস্থ হয়ে পড়েন তিনি। পরে হোটেলে ফিরে অসুস্থতা বাড়লে তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। তাঁর বয়স হয়েছিল মাত্র ৫৩ বছর। কেকে-র এভাবে অকালে চলে যাওয়া মানতে পারছেন না কেউ। ভারতীয় সঙ্গীতজগতে কেকে-র মৃত্যু অপূরণীয় ক্ষতি।

aj7lscl8
You might also like