Latest News

নায়কের শয্য়াসঙ্গী হতে বলেন বলিউড প্রযোজক! বিস্ফোরক অভিনেত্রী

দ্য ওয়াল ব্যুরো: হিন্দি টেলিভিশনের দুনিয়ায় পরিচিত নাম কিস্বর মার্চান্ট। ‘এক হাসিনা থি’, ‘ইতনা করো না মুঝে প্যার’, ‘প্যার কি এক কাহানি’র মতো একাধিক জনপ্রিয় হিন্দি ধারাবাহিকে কাজ করেছেন তিনি। কিন্তু টেলি দুনিয়ার বিখ্যাত এই অভিনেত্রীই এবার বিস্ফোরক অভিযোগ আনলেন বলিউডের এক পরিচালকের বিরুদ্ধে।

কী অভিযোগ? একটি সংবাদমাধ্যমের কাছে সাক্ষাৎকারে কিস্বর বলেন বলিউডের জনপ্রিয় এক পরিচালক তাঁকে একবার অশ্লীল প্রস্তাব দিয়েছিলেন। বড় পর্দায় কাজ করার জন্য ছবির নায়কের সঙ্গে শোয়ার প্রস্তাব দেওয়া হয়েছিল তাঁকে, এমনটাই অভিযোগ করেছেন কিস্বর। যদিও কে সেই পরিচালক, নাম ফাঁস করেননি তিনি। কেবল বলেছেন, “উনি খুব হেভিওয়েট একজন পরিচালক”।

সম্প্রতি সন্তানসম্ভবা হয়েছেন কিস্বর। তাঁর স্বামী সঙ্গীতশিল্পী সুয়স রাই এবং তিনি প্রায় ৫ বছর হতে চলল জমিয়ে সংসার করছেন। সাক্ষাৎকারে কিস্বর বলেছেন, “আমি একটা মিটিংয়ে গিয়েছিলাম। আমার মাও সঙ্গে ছিল। তখন আমায় ওই প্রস্তাব দেওয়া হয়। আমি খুব ভদ্রভাবে ‘না’ বলে বেরিয়ে আসি।” তিনি আরও বলেছেন, “এটা যে ইন্ডাস্ট্রতে হরদম হয়, বা খুব স্বাভাবিক তা আমি বলব না। তবে সব ইন্ডাস্ট্রিতেই এটা হয়।”

এমন অভিযোগ শোনার পর থেকে আলোড়ন সৃষ্টি হয়েছে বলিউডে। একাধিক প্রশ্ন ঘোরাফেরা করছে, কে সেই বিখ্যাত পরিচালক যার নামে এমন অভিযোগ তুলেছেন কিস্বর মার্চান্ট? কেনই বা এমন প্রস্তাব দিয়েছিলেন তিনি? কে সেই নায়ক যার সঙ্গে সহবাস করতে বলা হয়েছিল কিস্বরকে?

তবে এই সমস্ত প্রশ্নের উত্তর এখনই মিলছে না। কারণ এর বেশি মুখ খুলতে নারাজ কিস্বর। বর্তমানে জীবনের অন্যতম সেরা মুহূর্ত উপভোগ করছেন তিনি। মা হওয়ার আগের অভূতপূর্ব অনুভূতি শেয়ারও করছেন সোশ্যাল মিডিয়ায়।

You might also like