Latest News

অন্য বাচ্চারা মাছ খেতে দিয়েছিল, গলায় আটকে মৃত্যু ৬ মাসের শিশুর

দ্য ওয়াল ব্যুরো: খেলতে খেলতেই অন্য শিশুরা মজার ছলে মাছ খেতে দিয়েছিল তাকে (kids gave fish)। তারপরেই গলায় মাছ আটকে গিয়ে শ্বাসরোধ হয়ে মৃত্যু হল (chokes to death) মাত্র ৬ মাস বয়সি এক শিশুর।

মর্মান্তিক ঘটনাটি ঘটেছে থানের (Thane) অম্বরনাথে বৃহস্পতিবার বিকেলে। সূত্রের খবর, ওইদিন বিকেল সাড়ে পাঁচটা নাগাদ একসঙ্গে বসে খেলা করছিল পাড়ার কয়েকটি শিশু। তাদের সঙ্গেই তখন ছিল শাহবাজ আনসারি নামে ৬ মাস বয়সি শিশুটি। খিদে পাওয়ায় তাদের কিছু খাবার দেওয়া হয়। সেই খাবারের থেকেই এক টুকরো মাছ আনসারিকে খেতে দেয় পাড়ারই এক বাচ্চা।

ছোট্ট শাহবাজ কিছু না বুঝেই মুখে পুরে দেয় সেই মাছের টুকরো। এরপরই তার গলায় আটকে যায় তা। সঙ্গে সঙ্গেই শ্বাসকষ্ট শুরু হয় তার। সকলের চোখের সামনেই অসুস্থ হয়ে পড়তে শুরু করে সে।

অবস্থা বেগতিক বুঝে বড়দের গিয়ে খবর দেয় অন্য বাচ্চারা। সঙ্গে সঙ্গে শাহবাজকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু হাসপাতালে পৌঁছলে চিকিৎসকরা শিশুটিকে মৃত ঘোষণা করেন।

অমরনাথ থানার পুলিশ আধিকারিকরা জানিয়েছেন, মজার ছলেই অন্য শিশুগুলি শাহবাজের হাতে একটি মাছের টুকরো ধরিয়ে দিয়েছিল। ছোট্ট শিশুটি সেটি মুখে পুরে দেওয়ার পরেই বিপত্তি ঘটে। গলায় মাছ আটকে গিয়ে দম আটকে আসতে শুরু করে তার। পরে হাসপাতালে নিয়ে গেলেও বাঁচানো যায়নি, জানিয়েছেন তিনি।

ঘটনার জেরে শোকের ছায়া নেমে এসেছে এলাকায়।

‘জন্ম হল নতুন বার্সা ভক্তের’, রণলিয়াকে শুভেচ্ছা ন্যুক্যাম্পের

You might also like