Latest News

খড়গপুরে শ্যুটআউট! পরপর গুলিতে ঝাঁঝরা যুবক

দ্য ওয়াল ব্যুরো: খড়গপুরে (Kharagpur) শ্যুটআউট। প্রকাশ্যে স্কুটিতে চেপে এসে দুষ্কৃতীরা গুলি চালাল। তাদের গুলিতে ঝাঁঝরা হয়ে গেলেন এক যুবক। মৃতের নাম ভেঙ্কট ওরফে প্রসাদ রাও। বয়স ৪০।

ঘটনাটি ঘটেছে খড়গপুর পুরসভার ২০ নম্বর ওয়ার্ডের ওল্ড সেটেলমেন্ট এলাকায় মাতা মন্দিরের কাছে। মাতা মন্দিরের কাছেই এদিন রাতে দাঁড়িয়ে ছিলেন যুবক। আনুমানিক রাত দশটা নাগাদ সেখানে হঠাৎ কয়েক রাউন্ড গুলি চলে (Shootout)। স্কুটিতে চেপে এসেছিল দুই দুষ্কৃতী। তারাই গুলি চালায় যুবককে লক্ষ্য করে।

দুষ্কৃতীদের গুলিতে ঝাঁঝরা হয়ে মাটিতে লুটিয়ে পড়েন প্রসাদ রাও। তাঁকে দ্রুত উদ্ধার করে খড়গপুর রেলওয়ে মেইন হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু সেখানে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

প্রসঙ্গত, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় যখন শেষবার পশ্চিম মেদিনীপুর জেলার প্রশাসনিক বৈঠকে গিয়েছিলেন সেই সময়ে খড়গপুরের আইনশৃঙ্খলা নিয়ে আইসিকে প্রশ্ন করেছিলেন। জিজ্ঞেস করেছিলেন চুরি ডাকাতি হচ্ছে কিনা, সিসিটিভি ক্যামেরা দিয়ে রেল শহরে নজরদারি চলছে কিনা ইত্যাদি প্রভৃতি।

মুখ্যমন্ত্রী প্রশাসনকে সাবধান করে এও বলেছিলেন, যেহেতু খড়্গপুর রেল একটা গুরুত্বপূর্ণ ব্যাপার তাই সেদিকেও নজর দিতে হবে। মমতা বলেছিলেন, ট্রেনে করে কে কোথা থেকে এসে বদমাইশি করে চলে যাবে তার ঠিক নেই। পালং শাকের নীচে বন্দুক নিয়ে এলেও বুঝতে পারবেন না। তাই ভাল করে খেয়াল রাখতে হবে। দেখা গেল ফের খড়গপুরে খুনের ঘটনা ঘটল এদিন।

আরও পড়ুন: সাংবাদিক জুবেইরকে গ্রেফতার করল পুলিশ, ধর্মীয় ভাবাবেগে আঘাত হানার অভিযোগ

You might also like