Latest News

খড়্গপুর স্টেশনে ছিঁড়ে পড়ল বিদ্যুতের তার, কারেন্ট খেয়ে লাইনে ছিটকে পড়লেন টিটিই!

দ্য ওয়াল ব্যুরো, পশ্চিম মেদিনীপুর: রাস্তায় দাঁড়িয়ে কথা বলছেন, হঠাৎ গায়ের উপর বিদ্যুতের তার ছিঁড়ে এসে পড়লে কী হবে! ভাবলেই শিরদাঁড়া দিয়ে হিমস্রোত বয়ে যায়। অথচ বুধবার ভর দুপুরবেলায় তেমনটাই হল খড়্গপুর রেল স্টেশনে (Kharagpur Rail Station)। দুই টিটিই কথা বলার সময় হঠাৎ‌ই ছিঁড়ে পড়ে বিদ্যুতের তার (Electric Wire)। সোজা একজন টিটিই-র (TTE) গায়ে এসে পড়ে। মুহুর্তের মধ্যে তিনি রেল লাইনে ছিটকে পড়েন!

বুধবার দুপুরে খড়্গপুর স্টেশনের চার নম্বর প্লাটফর্মে এই দুর্ঘটনাটি ঘটে। দুই এবং চার নম্বর প্লাটফর্মের ফুট ওভারব্রিজের সামনে দুই টিটিই কথা বলছিলেন। হঠাৎই বিদ্যুতের একটি তার ছিঁড়ে এসে পড়ে সুজন সিং সরর্দারের গায়ে। সঙ্গে সঙ্গে ওই টিটিই-র শরীরে বিদ্যুতের ঝলকানি দেখা যায়। তিনি মাটিতে লুটিয়ে পড়েন। গড়িয়ে রেল লাইনে গিয়ে পড়েন সুজন।গোটা ঘটনাটি স্টেশনে থাকা সিসি ক্যামেরায় রেকর্ড হয়েছে। যদিও অপর টিটির বিশেষ কোন‌ও ক্ষতি হয়নি।

এই দুর্ঘটনার বিষয়টি দেখেই ছুটে আসেন রেলের অন্যান্য কর্মীরা। তাঁরা আহত সুজন সিং সর্দারকে রেল লাইন থেকে তুলে স্থানীয় রেল হাসপাতালে নিয়ে যান। সেখানে দ্রুত তাঁর চিকিৎসা শুরু হয়। খড়্গপুরের সিনিয়ার ডিসিএম রাজেশ কুমার জানান, কর্মরত অবস্থায় এক টিটিই আহত হয়েছেন। দুটি তার কোন‌ওভাবে পরস্পরের সংস্পর্শে এসে যাওয়ায় একটি তার ছিঁড়ে পড়ে। আর তাতেই আহত হয়েছেন ওই টিটি। কী করে ওই ঘটনা ঘটল তার তদন্ত শুরু হয়েছে। গায়ে বিদ্যুতের তার এসে পড়ার পরেও আশ্চর্যজনকভাবে প্রাণে বেঁচে গিয়েছেন সুজন সিং সরর্দার নামে ওই টিকিট পরীক্ষক। রেল জানিয়েছে তিনি বর্তমানে বিপদমুক্ত।

অমানবিক! ক্লাস ফাইভের ছাত্রীকে গলায় জুতোর মালা পরিয়ে সারা হস্টেল ঘোরাল সুপার

You might also like