Latest News

মাঝরাতে বাইক-ট্যাক্সি বুক করেছিলেন, সেখানেই গণধর্ষিতা তরুণী

দ্য ওয়াল ব্যুরো: বাইক-ট্যাক্সি চালক (bike taxi driver) ও তার বন্ধুর যৌন লালসার (rape) শিকার হলেন বাইশ বছরের এক তরুণী। গত সপ্তাহের শুক্রবার ঘটনাটি ঘটেছে বেঙ্গালুরুতে (Bengaluru)। মঙ্গলবার পুলিশ জানিয়েছে, ওই তরুণীর অভিযোগ পাওয়ার পরই দুই অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে।

জানা গেছে, কেরলের ওই তরুণী বর্তমানে কাজের সূত্রে বেঙ্গালুরুতে থাকেন। গত শুক্রবার মাঝরাতে বন্ধুর বাড়ি থেকে ফেরার জন্য তিনি একটি বাইক-ট্যাক্সি বুক করেছিলেন। পুলিশ সূত্রে খবর, সেইসময় তিনি একেবারে মদ্যপ অবস্থায় ছিলেন। এমনকী হাঁটাচলার করতে পারছিলেন না। তাই বাড়ি ফেরার জন্য বাইক বুক করেন তিনি।

জানা গেছে, এরপর সেই বাইক চালক তরুণীকে তার বাড়ির সামনে অবধি নিয়ে যান, কিন্তু সেই তরুণী বাইক থেকে নামার অবস্থাতেই ছিলেন না। এরপরই ওই ব্যক্তি তাঁকে নিজের বাড়িতে নিয়ে চলে যান। নিজের বন্ধুকেও সেখানে ডাকেন। এরপর দু’জনে মিলে ধর্ষণ করেন ওই তরুণীকে। এমনকী সেইসময় ওখানে একজন মহিলাও ছিল বলে খবর। অভিযোগ, নির্যাতিতাকে ধর্ষণ করতে ওই মহিলা দু’জনকে সাহায্যও করে।

পরদিন সকালে যখন তরুণীর হুঁশ ফেরে, তখন তিনি লক্ষ্য করেন গোটা শরীর ব্যথায় ছিঁড়ে যাচ্ছে। ঘরটিও সম্পূর্ণ অপরিচিত মনে হয়। কী ঘটেছে বুঝতে পেরে সঙ্গে সঙ্গে তিনি সেখান থেকে বেরিয়ে কাছাকাছি হাসপাতালে যান। তরুণী ধর্ষিতা হয়েছেন বুঝতে পেরে পুলিশে খবর দেয় সেখানকার কর্তব্যরত চিকিৎসক। এরপর নির্যাতিতা অভিযোগ দায়ের করার পরেই বেঙ্গালুরু ইলেকট্রনিক সিটি থানার পুলিশ অভিযুক্ত দুই যুবককে গ্রেফতার করে।

এই ঘটনার ফরেনসিক তদন্ত করে দেখা হবে বলে জানিয়েছেন পুলিশ কমিশনার প্রতাপ রেড্ডি। তিনি বলেন, ‘যাত্রীদের নিরাপত্তা সুনিশ্চিত করতে ওই অ্যাপের মালিককে ডেকে পাঠানো হবে। এছাড়াও পুলিশ দুই অভিযুক্তকে জেরা করে তাদের অতীত কার্যকলাপ এবং ব্যাকগ্রাউন্ড জানার চেষ্টা চালাচ্ছে। কারণ একজনের অপরাধমূলক রেকর্ড রয়েছে বলে মনে করা হচ্ছে।’

পর্ন দেখেই বিকৃত মানসিকতা! দশ বছরের বাচ্চাকে ধর্ষণ করে ঝুলিয়ে দিল নাবালক

You might also like