Latest News

দাঁত না মেজে একরত্তিকে চুমু! বাধা দেওয়ায় স্ত্রীকে কুপিয়ে খুন করল যুবক

দ্য ওয়াল ব্যুরো: দাঁত না মেজে (Brushing Teeth) একরত্তি ছেলেকে চুমু খেয়েছিল বাবা। তা মোটেই পছন্দ হয়নি মায়ের। তিনি আপত্তি করেছিলেন। সেই কথাকাটাকাটি ধীরে ধীরে তুমুল অশান্তির আকার নেয়। যার চরম পরিণতি খুন (Murder)।

স্ত্রীকে কুপিয়ে খুন করার অভিযোগ উঠেছে কেরলের (Kerala) এক যুবকের বিরুদ্ধে। মৃতের নাম দীপিকা। তাঁর স্বামীর নাম অবিনাশ। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার কেরলের পালাক্কাদ জেলার মান্নারক্কাদ কারাক্কুরিসসিতে।

অভিযোগ, অবিনাশ নামের ওই যুবক ঘুম থেকে উঠেই সন্তানকে আদর করছিল। তাঁদের ছেলের বয়স মাত্র আড়াই বছর। দাঁত না মেজেই ছেলেকে চুমু খেতে গেছিল অবিনাশ। স্ত্রী তাতে বাধা দেন। তারপরেই শুরু হয় কথাকাটাকাটি। ক্রমে তা থেকে তুমুল অশান্তি শুরু হয়। ছেলের সামনেই ধারালো ছুরি নিয়ে স্ত্রীকে আক্রমণ করে অবিনাশ। দীপিকার গলায়, পায়ে এবং হাতে গুরুতর আঘাত লাগে।

দীপিকার চিৎকার শুনেই বাড়িতে ছুটে আসেন প্রতিবেশীরা। তাঁরা দেখেন সারা ঘর রক্তে ভেসে যাচ্ছে। মেঝেতে পড়ে কাতরাচ্ছেন দীপিকা। আর তাঁর ঠিক পাশেই ছুরি হাতে দাঁড়িয়ে আছে অবিনাশ। একরত্তি ছেলেটা তারস্বরে চেঁচিয়ে কাঁদছে।

দ্রুত উদ্ধার করে দীপিকাকে নিয়ে যাওয়া হয় স্থানীয় হাসপাতালে, সেখানেই তাঁর মৃত্যু হয়। স্থানীয়রা অবিনাশকে পুলিশের হাতে তুলে দিয়েছেন। আপাতত সে পুলিশ হেফাজতেই রয়েছে। এমন ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে গোটা এলাকায়।

আরও পড়ুন: খড়্গপুর আইআইটির আবাসনে অধ্যাপিকার ঝুলন্ত দেহ উদ্ধার, রাজ্যের মন্ত্রীর ভাগ্নির রহস্যমৃত্যু

You might also like