Latest News

আইসক্রিমে বিষ মিশিয়ে কিশোরী বোনকে খুন করল ২২ বছরের দাদা! কাসারগড়ের ঘটনায় অসুস্থ বাবাও

দ্য ওয়াল ব্যুরো: আইসক্রিমে বিষ মিশিয়ে বোনকে খুন করল দাদা! পুলিশ জানিয়েছে, কেরলের কাসারগড় জেলার এই ঘটনায় ২২ বছরের তরুণকে গ্রেফতার করা হয়েছে। বৃহস্পতিবার জেরার মুখে সে স্বীকারও করেছে খুনের কথা।

তদন্তে নেমে পুলিশ জানতে পেরেছে, ১৬ বছরের বোন এবং বাবা-মার সঙ্গে একই বাড়িতে থাকত দাদা। কিন্তু ২২ বছরের তরুণ অ্যালবিন সবসময়ই চাইত, একা থাকবে সে। বাড়িতে সকলে মিলে থাকা নাকি তার পছন্দ নয়। বিশেষ করে বোনের সঙ্গে একটা ঘর ভাগ করে থাকা নিয়ে প্রায়ই ঝঞ্ঝাট লেগে থাকত তাদের মধ্যে।

এই পরিস্থিতিতে সকলকে খুন করে ফেলার ছক কষে তরুণ। চলতি মাসের চার তারিখে বিষ কিনে এনে, তা বাবা, মা ও বোনের আইসক্রিমে মিশিয়ে দেয় অ্যালবিন। খাওয়ার পরেই অসুস্থ বোধ করেন তিন জনই। বোন প্রচণ্ড বমি করতে থাকে, বাবার অবস্থাও ক্রমে খারাপ হয়। তুলনামূলক ভাবে সুস্থ ছিলেন মা। তড়িঘড়ি হাসপাতালে গেলে বাবা ও বোনকে ভর্তি করে নেন চিকিৎসকরা।

পরের দিন সকালে মারা যায় ১৬ বছরের কিশোরী। চিকিৎসকরা জানান, বিষক্রিয়ার কারণেই মৃত্যু। এর পরেই তদন্ত শুরু করে পুলিশ। কিন্তু অনুমানও করতে পারেনি কেউ, যে তার দাদাই এই কাণ্ড ঘটিয়েছে! জিজ্ঞাসবাদ করার সময়ে অসঙ্গতি মিললে তাকে জোরদার জেরা করতে শুরু করে পুলিশ। চাপের মুখে তখনই নিজের অপরাধের কথা স্বীকার করে অ্যালবিনো।

তার বাবা বেণী এখনও হাসপাতালে ভর্তি। মা সুস্থ আছেন।

You might also like