Latest News

প্রাতঃভ্রমণে হাঁটবেন পুলিশ কর্তা, তাই সকালে রাস্তা বন্ধ! কেরলের ঘটনায় হইচই

দ্য ওয়াল ব্যুরো: দিল্লির পর এবার কেরল (Kerala)! ঘটনা এক হলেও চিত্রনাট্য কিছুটা আলাদা। দিল্লির স্টেডিয়ামে কুকুর নিয়ে হাঁটার জন্য সন্ধের পরেই খেলাধুলা বন্ধ করে দেওয়ার অভিযোগ উঠেছিল সঞ্জীব খিরওয়ার নামে এক আইএএসের বিরুদ্ধে! এবার কেরলের এক ট্রাফিক পুলিশের অধিকর্তার বিরুদ্ধে অভিযোগ উঠল, রাস্তা বন্ধ করে প্রাতঃভ্রমণ (Morning Walk) করার! রাস্তার একটি পুরো লেন বন্ধ করে দিয়ে রোজ সকালে হাঁটতে বেরোন তিনি!

ব্যস্ততম সময়ে এমন ঘটনাকে কেন্দ্র করে ক্ষোভ সৃষ্টি হয় স্থানীয়দের মধ্যে। সংবাদ মাধ্যম সূত্রে খবর, বিনোদ পিল্লাই নামে ওই ট্রাফিক সার্জেন্টকে ইতিমধ্যেই শো কজ করা হয়েছে। যদিও তাঁর বিরুদ্ধে ওঠা যাবতীয় অভিযোগ অস্বীকার করেছেন বিনোদ।

স্থানীয় সূত্রে খবর, কোচির ওই রাস্তা এক অংশ সকাল পাঁচটা থেকে সাতটা অবধি বন্ধ করে রাখা হচ্ছিল গত তিনদিন ধরে। ওই রাস্তাতেই প্রাতঃভ্রমণ করতেন পুলিশের অ্যাসিস্ট্যান্ট কমিশনার (ট্রাফিক ওয়েস্ট) বিনোদ পিল্লাই। রাস্তার সামনে লাগানো থাকত ‘নো এন্ট্রি’ বোর্ড। ফলে ওই সময়ে হয়রানির মুখে পড়তে হচ্ছিল সাধারণ মানুষদের। ঘুরিয়ে দেওয়া হচ্ছিল স্কুল বাসও।

বিগত কয়েকদিনের এই রাস্তা বন্ধের ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল (Viral) হয়ে পড়ে। তারপরেই নড়েচড়ে বসে পুলিশের ঊর্দ্ধতন কর্তারা। অভিযুক্ত ট্রাফিক পুলিশের কর্তাকে শো কজ করা হয়।

দিন কয়েক আগেই এমন ঘটনা ঘটেছিল দিল্লিতে। দিল্লির অ্যাথলেট ও কোচেরা অভিযোগ করছিলেন যে, সন্ধের পরে দিল্লির প্রিন্সিপাল সেক্রেটারি (রাজস্ব) সঞ্জীব খিরওয়ার কুকুর নিয়ে স্টেডিয়ামে হাঁটতে আসেন। তাই আগে থেকে সেখানে খেলাধুলো বন্ধ করে দেওয়া হয়। সেই খবর সংবাদ মাধ্যমে ছড়িয়ে পড়তেই সঞ্জীব খিরওয়ার ও তাঁর স্ত্রীর হাতে বদলির নির্দেশ ধরিয়ে দেওয়া হয়েছিল।

অগ্নিবীরদের জন্য বড় ঘোষণা কেন্দ্রের! জাহাজ ও ক্রীড়ামন্ত্রকে থাকবে কাজের সুযোগ

You might also like