Latest News

Katwa: কাটোয়ায় বন্ধ ঘরেই পড়ে বাবা-মা-মেয়ের নিথর দেহ! আঁতকে উঠলেন পড়শিরা

দ্য ওয়াল ব্যুরো: বন্ধ ঘরের মধ্যে একই পরিবারের তিন সদস্যের নিথর দেহ মিলল। দরজা খুলে আঁতকে উঠলেন আশপাশের লোকজন। কাটোয়ার (Katwa) পানুহাটে এমন ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে (unnatural death)।

বিপন্ন প্রাণী রক্ষায় ‘‌ফিউচার ফর নেচার অ্যাওয়ার্ড’‌ পেলেন বঙ্গতনয়া

ঘটনাটি ঘটেছে কাটোয়ার পানুহাট পোস্ট অফিসের পাশের গলিতে। সেখানেই স্ত্রী ও নিজের বোবা মেয়েকে নিয়ে থাকতেন বছর পঁয়ত্রিশের নইম শেখ। মেয়ের বয়স হয়েছিল ১৫ বছর। কাছেই একটি স্থানীয় স্কুলে লেখাপড়া করত সে। নইম পেশায় ছিলেন গাড়ির চালক। কর্মসূত্রে বেশিরভাগ সময় বাইরেই থাকতে হত তাঁকে।

সোমবার সকালে নইমদের ঘরের দরজা বন্ধ ছিল। দীর্ঘক্ষণ পরেও দরজা না খোলায় ডাকডাকি শুরু করেন আশপাশের লোকজন। সাড়া না মেলায় দরজা ভাঙা হয়। দেখা যায় ঘরের মধ্যে গলায় ফাঁস অবস্থায় পড়ে রয়েছেন তিন জন। মেয়েটি বিছানার উপর, নইমের স্ত্রী মেঝেতে, এবং নইমকে গলায় ফাঁস দিয়ে ঝুলতে দেখা যায়। এমন দৃশ্য দেখে আঁতকে ওঠেন সকলে।

খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ। দেহগুলি ময়না তদন্তের জন্য পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে পুলিশের অনুমান, সন্দেহের বশে নিজের মেয়ে আর বৌকে হয়তো খুন করেছে নইম। তারপর নিজেও আত্মঘাতী হয়েছে। তবে ঠিক কী ঘটেছিল নিশ্চিত করে বলা যাবে তদন্তের পরেই। পরিবারের অন্যান্যরাও তেমন কিছু জানাতে পারেননি। তাঁরা বলছেন, গত রাত অবধিও সব স্বাভাবিক ছিল।  

You might also like