Latest News

Katwa: ২০ টাকায় শ্যামলদার পেট চুক্তি ফুচকা, দেড়শো খেলে ৫০১ টাকা পুরস্কার

দ্য ওয়াল ব্যুরো: দশ টাকায় চিকেন বিরিয়ানি খাওয়ানো শ্যামলদার এবারের অফার কুড়ি টাকায় ভরপেট ফুচকা। ফুচকা খেয়ে পুরস্কার জেতারও সুযোগ। যদি দেড়শো ফুচকা খেয়ে নিতে পারেন হাতে গরম ৫০১ টাকা সঙ্গে সঙ্গে শ্যামলদা তুলে দেবেন আপনার হাতে। ঠিকানাটা মনে আছে তো? সেই কাটোয়ার (Katwa) পানুহাট রাজমহিষীদেবী উচ্চ বিদ্যালয়ের সামনে শ্যামলদার গুমটি দোকান।

বেশ কয়েক মাস আগে শ্যামলদার এই গুমটি দোকানে স্কুলের ছাত্রছাত্রীদের জন্য ১০ টাকায় আর সর্বসাধারণের জন্য ২০ টাকায় চিকেন বিরিয়ানি বিক্রি শুরু হয়েছিল। সেই দামে এখনও মিলছে বিরিয়ানি। এরসঙ্গেই শ্যামলদা এবার নিয়ে এসেছেন ২০ টাকার ভর পেট ফুচকার প্যাকেজ। (Katwa)

পানুহাটের ইন্দিরা পাড়ার বাসিন্দা শ্যামল দেবনাথ। স্ত্রী, মা, এক ছেলে এক মেয়েকে নিয়ে সংসার। দীর্ঘ ২৬ বছর ধরে এই গুমটিতে চাট, ঘুগনি, বিক্রি করছেন তিনি। প্রথম থেকেই নতুন কিছু করার ইচ্ছা। মনে করেন এখন সেই সময় ও সুযোগ এসেছে। তাই প্রথম মাথা খাটিয়ে শুরু করেছিলেন ১০ ও ২০ টাকায় বিরিয়ানি বিক্রি। এবার তাতে নতুন সংযোজন ২০ টাকায় ভরপেট ফুচকা।

শ্যামলদা জানাচ্ছেন ছোট বাচ্চারা যদি ১৫ টি ফুচকা খেতে পারে তার জন্য পুরস্কার একটা ছোট ম্যাংগো ফ্রুটি। বড়রা সর্বোচ্চ দেড়শোটি ফুচকা খেতে পারলে ৫০১ টাকা পুরস্কার দেবেন তিনি। শ্যামলদার দোকানে ২০ টাকার ফুচকা খেতে এখন রীতিমতো ভিড় কাটোয়া ও তার আশেপাশের এলাকার মানুষের। তাঁদের কথায়, “শ্যামলদার দোকানের ফুচকা স্বাদে অতুলনীয়, তার উপর ২০ টাকায় অগুনতি ফুচকা, সেই সঙ্গে রয়েছে পুরস্কার জেতার সুযোগ। অবশ্য পুরস্কার জেতা নিয়ে তেমন মাথাব্যথা নেই কারও। ২০ টাকা দিয়ে অগুনতি ফুচকা খেতেই শ্যামলদার দোকানে ভিড় জমাচ্ছে কচিকাঁচা থেকে বড়রা।

আর শ্যামলদা ভাবছেন অন্য কথা। এই আইডিয়ার জন্য যদি কোনওদিন একবার দাদাগিরির আসরে গিয়ে সৌরভ গঙ্গোপাধ্যায়ের সঙ্গে দেখা করতে পারেন। দেখা যাক সেই স্বপ্ন পূরণের সময় ও সুযোগ আসে কি না!

পরেশের মেয়ের নিয়োগ তদন্তে ববিতাকে ফোন সিবিআইয়ের, চাওয়া হল নথি  

You might also like