Latest News

করিনার ছেলের প্রথম জন্মদিন! ছোট্ট ভাইয়ের সঙ্গে হামাগুড়ি দিচ্ছে তৈমুর, দেখুন আদুরে ছবি

দ্য ওয়াল ব্যুরো: জন্মে থেকেই ক্যামেরা ছোটে তাদের পিছনে। সইফ আলি খান আর করিনা কাপুরের (Kareena Kapoor) ছেলেরা বলিউডের (bollywood) আদুরে স্টারকিড। তৈমুর আলি খান পতৌদি (Taimur Ali Khan) সবে পাঁচ পেরলো। আর তার ভাই জাহাঙ্গির (Jeh Ali Khan) সোমবার পা দিল পাক্কা এক বছরে। করিনার ছোট ছেলের আজ প্রথম জন্মদিন।

সামান্থা এবার শকুন্তলা! কালিদাসের নায়িকার বেশে চমকে দিলেন ‘রাজি’ 

জাহাঙ্গির আলি খান সকলের আদরের জেহ। তার জন্মদিনে আদুরে ছবি পোস্ট করেছেন করিনা। ছবিতে দেখা যাচ্ছে জন্মদিনে ভাইকে নিয়ে খেলায় মজে আছে তৈমুর। দুই ছেলেতে মিলে কার্পেটের উপর হামাগুড়ি দিচ্ছে। সেই ছবিই সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেন করিনা।

ছবিতে করিনার লেখা ক্যাপশনটিও মন ছুঁয়ে গেছে ভক্তদের। ছোট ছেলের বয়ানে বেবো লিখেছেন, ‘ভাই, আমার জন্য দাঁড়াও! আমার আজ এক বছর হল। চলো নতুন করে পৃথিবীটাকে দেখি। মা তো সবসময় আমাদের উপর নজর রাখছেই।

করিনা ছবির নীচে আরও লিখেছেন, ‘শুভ জন্মদিন জেহ বাবা, তুমিই আমার প্রাণ’। এরপর আরও একটি ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন করিনা। সেখানে দেখা গেছে সইফকেও। জাহাঙ্গিরের সঙ্গে বাড়ির ছাদে দাঁড়িয়ে তিনি ফুল তুলছেন।

সোহা আলি খানও ভাইপোর জন্মদিনে আদরমাখা ভিডিও পোস্ট করেছেন। সেই ছবির নীচে কমেন্ট করেছেন সোহার দিদি সাবাও। সবমিলিয়ে পতৌদি পরিবারের ছোট্ট সদস্যের প্রথম জন্মদিনে মেতে উঠেছেন সকলেই।

পড়ুন দ্য ওয়ালের সাহিত্য পত্রিকা ‘সুখপাঠ’

You might also like