Latest News

Kareena Kapoor: দার্জিলিংয়ে ওটিটি ডেবিউ হচ্ছে করিনার! সঙ্গে আছেন সইফ, তৈমুরও, দেখুন ছবি

দ্য ওয়াল ব্যুরো: ওটিটি প্ল্যাটফর্মে ডেবিউ করছেন করিনা কাপুর (Kareena Kapoor)। দার্জিলিংয়ে চলছে সেই শ্যুটিং। শ্যুটিংয়ের ফাঁকে জমিয়ে আনন্দও করছেন বেবো। সইফ আলি খানের সঙ্গে তাঁর দার্জিলিংয়ের ডিনার ডেটের ছবি কৌতূহল তৈরি করেছে অনুরাগীদের মধ্যে।

আরও পড়ুন: মিনি স্কার্ট থেকে চার লাখের ল্যাহেঙ্গা! জন্মদিনে একনজরে সুহানার সবচেয়ে দামি ১০টা ড্রেস

করিনার ওটিটি ডেবিউ ছবিটির নাম ‘দ্য ডিভোশন অফ সাসপেক্ট এক্স’। এই ছবির শ্যুটিংয়ের সূত্রেই গত কয়েকদিন ধরে দার্জিলিংয়ে রয়েছেন করিনা কাপুর (Kareena Kapoor)। পাহাড়ের সৌন্দর্যে শ্যুটিংয়ের ফাঁকে ফাঁকে অন্য রূপে দেখা যাচ্ছে তাঁকে। দারুণ মজা করে দার্জিলিং ঘুরে বেড়াচ্ছেন বেবো।

সম্প্রতি ছবির প্রযোজক জয় শেওয়াক্রামণি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একটি ছবি পোস্ট করেছেন, সেখানেই দেখা যাচ্ছে শ্যুটিং টিমের সঙ্গে বসে ডিনার সারছেন সইফ-করিনা (Kareena Kapoor)।

gpioqt5o

শ্যুটিংয়ের জন্য প্রথমে করিনা একাই দার্জিলিং এসেছিলেন। কিন্তু সম্প্রতি তাঁর কাছে চলে এসেছেন সইফ আর বড় ছেলে তৈমুরও। পরিবারের সঙ্গে ভালই সময় কাটছে তাঁদের।

সুজয় ঘোষের পরিচালনায় ওটিটি-তে পা রাখছেন করিনা কাপুর। একটি জাপানি উপন্যাসের ভিত্তিতেই এই ছবি সাজানো হয়েছে, প্রেক্ষাপট পশ্চিমবঙ্গ। এটি মূলত একটি খুন সংক্রান্ত রহস্য। করিনা ছাড়াও এই ছবিতে থাকছেন জয়দীপ আহালওয়াট এবং বিজয় বর্মার মতো শিল্পীরা।

You might also like