Latest News

Kareena Kapoor: কালিম্পং এলেন করিনা কাপুর, সুজয় ঘোষের ওয়েব সিরিজে অভিনয় করছেন তিনি

দ্য ওয়াল ব্যুরো: পরিচালক সুজয় ঘোষের একটি ওয়েব সিরিজের শ্যুটিং করতে বাংলায় এলেন করিনা খান কাপুর (Kareena Kapoor)। পৌঁছে গেলেন পাহাড়ে। কাহানি-২ এর পরিচালক এবার ওটিটি প্ল্যাটফর্ম নেটফ্লিক্সের জন্য তৈরি করছেন ওয়েব সিরিজ। এই সিরিজের কাজেই আগামী বেশ কিছুদিন ধরে কালিম্পংয়ের লাভা ও দার্জিলিংয়ের বিভিন্ন এলাকায় শ্যুটিং করবেন করিনা।

আজ, মঙ্গলবার মুম্বই থেকে চার্টার্ড বিমানে বাগডোগরা বিমানবন্দরে নামেন করিনা (Kareena Kapoor)। সঙ্গে দুই সন্তান। সিআইএসএফের কড়া নিরাপত্তায় বিমানবন্দর থেকে বের হয়ে কালিম্পংয়ের উদ্দেশে রওনা হন তিনি। আগামীকাল থেকেই শুরু হচ্ছে ছবির শুটিং। আপাতত লাভাতে সাত দিন শুটিং করবেন অভিনেত্রী। পরে দার্জিলিংয়ে আরও ছ’দিন শুটিং রয়েছে তাঁর।

করিনা ছাড়াও পৌঁছেছেন অভিনেতা জয়দীপ অহলদার ও বিজয় কুমার। জানা গেছে, ২৮ মে পর্যন্ত পাহাড়ে শুটিং হবে সুজয় ঘোষের এই ওয়েব সিরিজটির।

মূলত গোয়েন্দা গল্পের উপরেই এই সিরিজের চিত্রনাট্য তৈরি হয়েছে। একটি ইংরেজি লেখার রিমেক বানাচ্ছেন ‘কাহিনি’-নির্মাতা সুজয়। জানা গেছে, আজ করিনা (Kareena Kapoor) কালিম্পঙের একটি বেসরকারি হোটেলে থাকবেন। কাল থেকে তাঁর শ্যুটিং শুরু হবে।

সামনে উত্তাল সমুদ্র, দিঘার পাড়ে আছাড় খেলেন মদন! দেখুন ভিডিও

You might also like