Latest News

পঞ্জাবে কঙ্গনার গাড়িতে ‘হামলা’, বুঝেসুঝে মুখ খুলুন! বললেন মহিলা

দ্য ওয়াল ব্যুরো: পঞ্জাবে (punjab) ঢুকতেই তাঁর গাড়ি ঘিরে ধরে ‘মুর্দাবাদ’ (murdabad) স্লোগান  (slogan) দিয়েছে বিক্ষোভকারীরা (protestors),  দাবি কঙ্গনা রানাউতের (kangana)। ইনস্টাগ্রাম স্টোরিতে ভিডিও পোস্ট করে বলিউড অভিনেত্রী লিখেছেন, আমি পাঞ্জাব প্রবেশ করতেই একদল জনতা আমার গাড়ির ওপর হামলা করে। ওদের দাবি, ওরা কৃষক (farmers)।

সম্প্রতি তিন কৃষি আইনের বিরুদ্ধে বর্ষব্যাপী অবস্থান আন্দোলনকারী কৃষকদের ‘খলিস্তানি সন্ত্রাসবাদী’ (khalistani terrorists) বলার পর থেকে কঙ্গনা সম্পর্কে শিখ  (sikh) সমাজে ক্ষোভের বাতাবরণ তৈরি হয়েছে। আজ বিক্ষোভকারীরা নাকি তাঁকে এমন তুলনার জন্য ক্ষমা (apology) চাইতে বলেন। কঙ্গনা আরেকটি ভিডিও শেয়ার করে বলেন, ওরা নিজেদের চাষি বলে দাবি করে আমার ওপর হামলা করে, গালাগাল, এমনকী আমায় মেরে ফেলার হুমকি দেয়। আমাদের নিজেদের দেশেই গণপিটুনি হচ্ছে!

এমন পরিস্থিতি অভূতপূর্ব, বলেন কঙ্গনা। নিরাপত্তা না থাকলে কী ঘটতে পারত, বিস্ময় প্রকাশ করেন তিনি। বলেন, এখানে এত পুলিশ অফিসার আছেন, কিন্তু আমার গাড়ি ছাড়া হচ্ছে না। আমি কি রাজনীতিক, কোনও রাজনৈতিক  দল চালাই? এ কেমন আচরণ! অবিশ্বাস্য।

রাজনৈতিক স্বার্থে লোকে তাঁর  নাম টেনে আনছে বলে অভিযোগ করে কঙ্গনা বলেন, পুলিশ না থাকলে আজ গণপিটুনি ঘটে যেত হয়তো। এই লোকগুলি লজ্জা!

 

View this post on Instagram

 

A post shared by hindustan (@livehindustan)

তবে আরেকটি ভিডিওতে দেখা যাচ্ছে, কঙ্গনা প্রতিবাদীদের একজনের সঙ্গে হাত মেলাচ্ছেন, তাঁকে বলছেন, তিনি পঞ্জাবে পড়াশোনা করেছেন। কঙ্গনাকে মন্তব্য করে শোনা গিয়েছে, ভালবাসা সব কিছু জয় করে নেয়। প্রত্যেকে আমায় ওদের সঙ্গে কথা বলতে বারণ করেছিল। কিন্তু আমি বলেছি।

এক বয়স্ক মহিলাকে তাঁকে  ভেবেচিন্তে কথা বলতে বলেন। পঞ্জাবিতে আরেক মহিলাকে উদ্দেশ্য করে কঙ্গনাকে বলতে শোনা যায়, আমি আপনাকে কিছু বলিনি। শাহিনবাগে যারা বসেছিল, তাদের সম্পর্কে বলেছি।

 

 

You might also like