Latest News

মোদীর মধ্যে রাম-কৃষ্ণ-গান্ধীকে দেখলেন কঙ্গনা! জন্মদিনে অভিনব শুভেচ্ছা

দ্য ওয়াল ব্যুরো: বাহাত্তরতম জন্মদিনে (birthday) প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে (Narendra Modi) অভিনব শুভেচ্ছা জানালেন বলিউড অভিনেতা কঙ্গনা রানাউত (Kangana Ranaut)। শনিবার সকাল সকাল নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে কঙ্গনা লিখলেন, ‘রাম, কৃষ্ণ ও গান্ধীর মতো আপনিও অমর হয়ে থাকবেন!’ এমনিতে তিনি বরাবরই বিজেপি ঘনিষ্ঠ। বলিউড বিষয়ক হোক কিংবা জাতীয় রাজনীতি- সর্বত্রই গেরুয়া শিবিরের হয়ে স্বর তোলেন কঙ্গনা। তবে শুধুই বিজেপি দল নয়, তিনি ব্যক্তি নরেন্দ্র মোদীরও একজন গুণমুগ্ধ। তাই প্রধানমন্ত্রীর জন্মদিনে তিনি যে একটু বিশেষভাবেই শুভেচ্ছা জানাবেন, এ আর নতুন কী!

ইন্সটায় কঙ্গনা লিখলেন, ‘একজন চা বিক্রেতা থেকে দেশের সবচেয়ে ক্ষমতাবান মানুষ। কী দারুণ তাঁর জীবনযাত্রা। শুভেচ্ছা জানাই আপনি দীর্ঘায়ু হন। রাম, কৃষ্ণ ও মহাত্মা গান্ধীর মতো অমর হয়ে থাকুন। যতদিন এই পৃথিবী থাকবে, ভারতবর্ষ থাকবে, ততদিন আপনার নাম, আপনার ঐতিহ্য বজায় থাকবে। আপনার পরম্পরা কোনওদিনই মুছে যাবে না, যেই কারণে আপনাকে আমি অবতার বলেই গণ্য করি। আপনার মতো একজন জননেতা ও প্রধানমন্ত্রী পেয়ে আমরা ধন্য।’

Kangana Ranaut, Narendra Modi

তবে শুধুই কঙ্গনা নন, প্রধানমন্ত্রীকে সোশ্যাল মিডিয়ায় জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন আরও বেশ কয়েকজন বলিউড অভিনেতা। তারমধ্যে রয়েছেন অক্ষয় কুমার, অজয় দেবগণ, শিল্পা শেট্টি কুন্দ্রাও। কঙ্গনার মতো অক্ষয়ও বিজেপি ঘনিষ্ঠ হিসাবেই বি টাউনে পরিচিত। একাধিকবার নরেন্দ্র মোদীর সঙ্গে বেশ কিছু অনুষ্ঠানে দেখা গিয়ে অজয়কেও।

প্রধানমন্ত্রী চিতা ছাড়লেন জঙ্গলে, দেখুন ভিডিও

You might also like