Latest News

উত্তর দিনাজপুরে কাকিমার প্রেমিককে কুপিয়ে মারল দুই ভাইপো! পরকীয়ায় মর্মান্তিক কাণ্ড

দ্য ওয়াল ব্যুরো: বিধবা কাকিমার প্রেমিককে খুন করার অভিযোগ উঠল দুই ভাইপোর বিরুদ্ধে। অপরাধ, পরকীয়ায় জড়িয়ে পড়েছিল কাকিমা, তাতেই পরিবারের সম্মানহানি হচ্ছিল! তার সুরাহা করতেই কাকিমার প্রেমিককে কুপিয়ে খুন করল ভাইপোরা। এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে গোয়ালপোখোর থানার পাঞ্জিপাড়া ইকরচলা কালীবাড়ি এলাকায়। ঘটনার তদন্তে নেমেছে পুলিশ।

পুলিশ সূত্রে খবর, মৃত ব্যক্তির নাম শঙ্কর রায়। বছর পঁয়তাল্লিশের শঙ্কর বিহারের কিষানগঞ্জ জেলার পশ্চিম পালি গ্রামের বাসিন্দা। ইসলামপুরে তাঁর ট্রান্সপোর্টের ব্যবসা রয়েছে।

ওয়ার্ড কাউন্সিলার দেবেন যাদব জানিয়েছেন, কয়েকদিন আগেই রিনা নামে এক বিধবা মহিলার সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েছিলেন শঙ্কর রায়। পাঞ্জিপাড়া ইকরচলার এলাকায় রিনার একটি চায়ের দোকান রয়েছে। সেখানে যাতায়াত ছিল শঙ্করের।

স্থানীয় সূত্রে খবর, ঘটনার দিন রিনার সঙ্গে তাঁর বাড়িতে দেখা করতে গিয়েছিলেন শঙ্কর। সেখানে ওই ব্যক্তির উপর মহিলার ভাসুরের দুই ছেলে আগ্নেয়াস্ত্র নিয়ে হামলা চালায়। শঙ্করকে লক্ষ্য করে গুলি চালায়। এরপর ধারালো অস্ত্র নিয়ে আমৃত্যু কোপাতে থাকে।

ইসলামপুর পুলিশ জেলার পুলিশ সুপার শচীন মক্করকে জানিয়েছেন, পরকীয়া সম্পর্কের জেরে ওই ব্যক্তিকে ধারাল অস্ত্র দিয়ে কুপিয়ে খুন করেছে মহিলার ভাসুরের দুই ছেলে। এই ঘটনায় ওই মহিলাকে আটক করে থানায় নিয়ে আসা হয়েছে। তবে অভিযুক্তরা পলাতক। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

You might also like