Latest News

গাড়ির ধাক্কা খেয়েও রিপোর্টিং থামালেন না তরুণী সাংবাদিক, লাইভ চলল চ্যানেলে, দেখুন ভিডিও

দ্য ওয়াল ব্যুরো: পশ্চিম ভার্জিনিয়ার রাস্তায় দাঁড়িয়ে রিপোর্টিং করছিলেন তরুণী সাংবাদিক। স্টুডিওয় বসে সঞ্চালক প্রশ্ন করছেন। তিনি বুম হাতে স্থানীয় পরিস্থিতির আপডেট জানাচ্ছেন। সেই লাইভ চলতে চলতেই দেখা গেল, পিছন থেকে একটি গাড়ি এসে ধাক্কা মারল ওই তরুণী সাংবাদিককে। পড়ে গেলেন তিনি। কয়েক সেকেন্ড ওই গাড়ির চালকের সঙ্গে কথা বলে নিয়ে ফের উঠে দাঁড়িয়ে রিপোর্টিং শুরু শুরু করলেন। এবং এই ধাক্কা মারা, পড়ে যাওয়া, উঠে দাঁড়ানো—গোটাটাই লাইভ সম্প্রচারিত হল টেলিভিশন চ্যানেলে। যে ভিডিও ইতিমধ্যেই ভাইরাল।

ভার্জিনিয়ার টেলিভিশন চ্যানেল WSAZ-TV। তাদেরই সাংবাদিক টোরি ইয়োরগে। গ্রাউন্ড জিরো থেকে রিপোর্টিং করছিলেন তিনি। স্টুডিওতে ছিলেন টিম ইর। সাংবাদিকের গাড়ির ধাক্কা লাগতেই বিব্রত হয়ে পড়েন সঞ্চালক। তারপর শোনা যায় চিৎকার করে ওই সাংবাদিক বলছেন, ‘ওহ মাই গড! খুব জোর বেঁচে গেছি!’ আরও একটি মহিলা কণ্ঠ ভেসে আসছে । সম্ভবত ওই গাড়ির চালকের আসনে ছিলেন তিনি। তাঁর জিজ্ঞাস্য, আপনি ঠিক আছেন? সাংবাদিক বলছেন, হ্যাঁ! খুব জোর বেঁচে গেছি।

এই কথোপকথন কয়েক সেকন্ডের। তার পরেই ফের রিপোর্টিং করতে শুরু করেন তরুণী। সোশ্যাল মিডিয়ায় এই ভিডিও ভাইরাল হতেই ওই সাংবাদিকের কাজের প্রতি নিষ্ঠাকে কুর্নিশ করছেন অনেকে। তবে কেউ কেউ এও বলছেন, কেন ওই সাংবাদিক গাড়ির ধাক্কা খাওয়ার পরেও টেলিভিশন চ্যানেলটি লাইভ থেকে সরল না। এটা তো এক ধরনের নির্মমতা। তবেঙ্গাড়ির ধাক্কার আতঙ্ক কাটিয়ে কয়েক সেকেন্ডের মধ্যে কাজের মুডে ফিরে আসা এবং সাবলীল সংবাদ পরিবেশনে মুগ্ধ নেটিজেনরা।

You might also like