Latest News

নৈহাটিতে ‘মিনি ডার্বি’ জিতে টগবগ করছে বাগান, জোড়া গোল করে নায়ক কাউকো

দ্য ওয়াল ব্যুরো: কলকাতা মাঠে নয়, নৈহাটির জেলার মাঠে মিনি ডার্বিতে (Mini Derby) জয়ী এটিকে মোহনবাগান (ATK Mohun Bagan)। তারা প্রতিপক্ষ মহামেডান স্পোর্টিংকে ২-১ গোলে হারিয়ে মরশুম শুরু করল দারুণভাবে। জিতে টগবগ করছেন বাগানের তারকারা। ম্যাচে জোড়া গোল করে নায়ক জনি কাউকো।

প্রদর্শনী ম্যাচ হলেও মিনি ডার্বির আমেজ নৈহাটির মাঠে। স্টেডিয়াম ছিল কানায় কানায় পূর্ণ। বিরতির আগেই মহামেডান এগিয়ে গিয়েছিল অভিষেক হালদারের গোলে। ৪০ মিনিটে পেনাল্টি পায় মহামেডান। স্পট কিক থেকে গোল করতে ভুল করেননি অভিষেক।

বিরতির পরে খেলায় ফিরেছে বাগান। জুয়ান ফার্নান্দোর দলের ছেলেরা একেবারে জমিয়ে খেলেছেন তারপরেই।৬৬ মিনিটে ফারদিনকে বক্সের মধ্যে ফাউল করলে পেনাল্টি পায় এটিকে মোহনবাগান। সেখান থেকে গোল করে সমতা ফেরান কাউকো। ম্যাচে অবশ্য লিস্টনকে রুখে দেন মহামেডানের নয়া বিদেশী অসুমানে এনদিয়ায়ে।

সিয়াচেনে ডিউটি দিয়েছেন, রাজস্থানের গরমকেও হার মানান রুপো জয়ী ‘নায়েব সুবেদার’

কাউকে দ্বিতীয় গোলটি পেলেন ফ্রিকিক থেকে। কাউকো বোঝালেন ডুরান্ডের আগে তিনি প্রস্তুত। দুই দলের দুই কোচই ঘুরিয়ে ফিরিয়ে সকলকে খেলিয়ে দেখে নিয়েছেন। মোহনবাগানের ২০ জন ও মহামেডানের ১৮ জন ফুটবলার এদিন মাঠে নামেন।

নৈহাটির এই মাঠকে যিনি হাতের তালুর মতো চেনেন, ময়দানের নামী কর্তা নবাব ভট্টাচার্যের উদ্যোগেই জেলা মাঠে এই প্রীতি ম্যাচ হয়েছে। নবাব সংগঠক হিসেবে প্রমাণ করলেন আন্তরিকতা ও চেষ্টা থাকলেও এই পরিকাঠামোয় অসাধ্যসাধন করা যায়।

You might also like