Latest News

জিও-গ্রাহকদের জন্য দারুণ অফার, কলকাতার লাইভ পুজো পরিক্রমা ফোনের স্ক্রিনেই

দ্য ওয়াল ব্যুরো: একদিকে বৃষ্টির চোখরাঙানি, অন্যদিকে হাইকোর্টের কড়া আদেশ। এসবের মাঝে করোনা মহামারী তো আছেই। সবমিলিয়ে এবারের পুজোয় নাজেহাল দশা সকলের। বাড়ি থেকে বেরিয়ে প্যান্ডেল ঘুরে ঠাকুর দেখায় দ্বিধা রয়েছে, আবার পুজোর দিনকটা বাড়িতেই বসে থাকা, তাও যেন মন মানছে না।

এমন পরিস্থিতিতে রিলায়েন্স জিও নিয়ে এসেছে এক দারুণ অফার। শহর কলকাতার সেরা ৫০টি পুজো জিও-ব্যবহারকারীদের লাইভ দেখানোর ব্যবস্থা করেছে তারা। এ জন্য জিও গ্রাহকদের তাঁদের ফোনে জিওনিউজ অ্যাপটি ডাউনলোড করতে হবে। সেখানেই আছে ভিডিওজ অপশন। সেখানে ঢুকে ‘পূজা ২০২০’ অপশনে ক্লিক করলেই শুরু আপনার লাইভ পুজো পরিক্রমা। ঘরে বসেই।

জিও প্রায়ই নানা সময়ে নানা বাম্পার অফার নিয়ে আসে গ্রাহকদের জন্য। এইবারও ব্যতিক্রম হল না।

পুজো মানেই বাঙালির কাছে এক আলাদা আবেগ। ঝড়বৃষ্টিতেও এ শহর জনপ্লাবন দেখেছে পুজোর সময়ে। এবছর যেন সবই অন্যরকম। বাধার কোনও শেষ নেই। পুজো হবে কি হবে না, তাই নিয়েই সংশয় ছিল একসময়ে। তার পরে সরকারি অনুমতিক্রমে পুজোর আযোজন হয়েছে। কম বাজেটেই মনোহর মণ্ডপ সাজিয়েছে পুজো কমিটিগুলি।

কিন্তু হাইকোর্টের রায়ে সবই জলে যেতে বসেছিল। মণ্ডপে ঘুরে ঘুরে ঠাকুর দেখার পরিকল্পনা বাতিল করছেন অনেকেই। তার উপর কলকাতার পুজো দেখার একটা বড় ভিড় হতো অন্য জেলা থেকে মানুষজন আসায়। এ বছর ট্রেন না চলায় তাও হয়নি। সব মিলিয়ে কার্যত মাঠে মারা যেতে বসেছিল পুজোর আয়োজন।

জিওর নতুন অফার খানিকটা প্রলেপ দিল। ষষ্ঠী থেকেই জিও অ্যাপে দেখা যাচ্ছে কলকাতার সেরা পুজোগুলি। অন্তত পঞ্চাশটি পুজোর লাইভ অনর্গল ফিড করা হচ্ছে এই অ্যাপে। জিও অ্যাপ ব্যবহারকারীরা পুঙ্খানুপুঙ্খ ভাবে পুজোর স্বাদ পাবেন এভাবেই। রয়েছে আলোকসজ্জা, মণ্ডপসজ্জা, প্রতিমা– সমস্ত কিছু আলাদা আলাদা করে খুঁটিয়ে দেখার ব্যবস্থাও। শুধু অ্যাপ নয়, জিও টিভি, জিও নিউজ প্ল্যাটফর্মেও দেখা যাবে এই ভিডিও।

You might also like