Latest News

ছাত্রীদের নীল ছবি দেখাতেন শিক্ষক, ধরে মুখে কালি লেপে জুতোর মালা পরালেন গ্রামবাসীরা

দ্য ওয়াল ব্যুরো: স্কুলে ক্লাসের মাঝেই নাকি মেয়েদের নীল ছবি দেখাতেন শিক্ষক! শুধু তাই নয়, মেয়েদের বাজেভাবে ছুঁতেনও। এই অভিযোগে সরগরম হয়ে উঠল বাংলার পড়শি রাজ্য ঝাড়খণ্ড (Jharkhand)। মেয়েদের থেকে অভিযোগ পেয়েই রেগে যান অভিভাবকেরা! অভিযুক্ত শিক্ষককে মুখে কালি লেপে, জুতোর মালা পরিয়ে দিলেন গ্রামবাসীরা!

সংবাদমাধ্যম সূত্রে খবর, সিংভূম জেলার নোয়ামুণ্ডি ব্লকের এক স্কুলে ক্লাসে এসে পড়ানোর বদলে মেয়েদের পর্ন (pornographic videos)দেখাতেন শিক্ষক। সেই সঙ্গে মেয়েদের বাজেভাবে স্পর্শ করতেন তিনি। এমনকি কাউকে কিছু না বলার জন্য হুমকিও দিতেন। প্রথম প্রথম ভয়ে কিছু বাড়িতে বলত না কেউই।

তবে পরিস্থিতি আরও খারাপ হতে থাকায় স্কুলের ৬ জন ছাত্রী বাড়িতে ঘটনাটি জানায়। সন্তানের কাছ থেকে ঘটনা শুনে গত বুধবার থানায় লিখিত অভিযোগ দায়ের করেন অভিভাবকেরা। অভিযোগ, তার পরেও পুলিশ অভিযুক্ত শিক্ষকের বিরুদ্ধে কোনও ব্যবস্থা নেয়নি।

কী করা যায়? গ্রামের সালিশি সভায় ঠিক হয় গ্রামবাসীরাই শাস্তি দেবেন অভিযুক্তকে। যেমন ভাবা তেমন কাজ। শুক্রবার ওই শিক্ষককে পাকড়াও করেন তাঁরা। তার পর তাঁর মুখে কালো কালি লেপে দেন। এখানেই শেষ নয়, গলায় জুতোর মালাও পরিয়ে দেওয়া হয় বলে খবর। ঘটনা জানতে পেরে পুলিশ এসে ওই শিক্ষককে উদ্ধার করে থানায় নিয়ে যায়।

সেখানেই তাঁকে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ। এদিকে অবিলম্বে ওই শিক্ষককে গ্রেফতার করতে হবে, এমন দাবি তুলে ধর্নায় বসেছেন গ্রামবাসীরা। ঘটনাকে কেন্দ্র করে গ্রামে ব্যাপক উত্তেজনা ছড়িয়েছে।

জেল ট্যুরিজম, ৫০০ টাকা দিলেই গোটা দিন কারাবন্দির জীবন, বিশেষ প্যাকেজ উত্তরাখণ্ডে

You might also like