Latest News

মাওবাদীর নাম করে টাকা তুলছিল খোদ পুলিশ! ঝাড়গ্রামে গ্রেফতার ৬

দ্য ওয়াল ব্যুরো: ঝাড়গ্রামে (Jhargram) মাওবাদী কার্যকলাপের (Maoist Activity) অভিযোগে গ্রেফতার এক পুলিশকর্মী। তার বিরুদ্ধে অভিযোগ, মাওবাদীদের নাম করে সে টাকা তুলেছে, করেছে পোস্টারিংও।

এই অভিযোগে এক হোমগার্ডসহ মোট ৬ জনকে গ্রেফতার করেছে করেছে পুলিশ। এদিন সাংবাদিক সম্মেলন করে ঝাড়গ্রামের পুলিশ সুপার অরিজিৎ সিনহা জানিয়েছেন, ধৃতদের কাছ থেকে একটি পিস্তল এবং ৩৫ হাজার টাকা উদ্ধার করা হয়েছে। উদ্ধার হয়েছে একটি মোবাইল ফোনও। তার মাধ্যমে বারবার সিমকার্ড বদলে কাজ করা হত।  

ধৃতদের মধ্যে রয়েছে, জাম্বনী থানার হোমগার্ড বাহাদুর মান্ডি। এছাড়াও শংকর মণ্ডল, মলয় কর্মকার, মহেন্দ্র হাঁসদা, বাবলু দলই, বাবুলাল সরেনদের গ্রেফতার করা হয়েছে।

ধৃতদের বিরুদ্ধে অভিযোগ, তারা এলাকায় মাওবাদী আতঙ্ক তৈরি করেছিল। মাওবাদী পরিচয়ে বিভিন্ন লোকজনের কাছে চিঠি পাঠানো থেকে শুরু করে টাকা তোলা, সবই চলছিল। এদের মাস্টারমাইন্ড ছিল বাহাদুর মান্ডি।

ঝাড়গ্রাম এলাকায় গত কয়েক মাস ধরেই মাওবাদী কার্যকলাপ বাড়ছিল। দিকে দিকে মাওবাদীদের নামে পোস্টার পড়ছিল। বনধও ডাকা হচ্ছিল। এসবের পিছনে জড়িত সব পাণ্ডাদেরই ধরা হবে বলে আশ্বাস দিয়েছেন ঝাড়গ্রামের এসপি।

আরও পড়ুন: গুরুদেবের হাত ধরে পালিয়েছে স্ত্রী! বৌয়ের শোকে পাগল পাগল দশা ভক্ত শফিকুলের

You might also like