Latest News

Jayeshbhai Jordaar: ‘গ্রাম্য’ সাজে অনবদ্য রণবীর, নতুন স্বাদের কমেডিতে লুকিয়ে সমাজ বদলের বার্তা

দ্য ওয়াল ব্যুরো: নতুন স্বাদের ছবি নিয়ে ফের বক্স অফিস কাঁপাতে তৈরি রণবীর সিং (Ranveer Singh)। ‘পদ্মাবৎ’ থেকে শুরু করে ‘৮৩’, নানা সময়ে নানা রূপে পর্দায় ধরা দিয়েছেন তিনি। এবার বলিউড (bollywood) তাঁকে পাবে টিপিকাল গ্রাম্য চরিত্রে। আর সেই গ্রাম্য যুবকের হাত ধরেই সমাজকে বড়সড় বার্তা দিতে আসছে রণবীর সিংয়ের পরবর্তী ছবি ‘জয়েশভাই জোরদার’ (Jayeshbhai Jordaar)।

আরও পড়ুন: মাদ্রিদ থেকে ম্যানচেস্টার- রোনাল্ডোর ছায়াসঙ্গী তিনিই, কে এই স্প্যানিশ সুন্দরী

মঙ্গলবার এই ছবির ট্রেলার মুক্তি পেয়েছে (Jayeshbhai Jordaar)। তিন লাখের উপর মানুষ সেই ট্রেলার লাইকও করেছেন ইউটিউবে। ট্রেলার থেকেই গোটা ছবিটির একটা সামগ্রিক রূপরেখা পাওয়া যায়। আর তা দেখেই রণবীরের অনুরাগীরা বলতে শুরু করেছেন, বক্স অফিসে আরও একটা সুপারহিট ছবি আনতে চলেছেন দীপিকা পাডুকোনের স্বামী।

কী আছে এই ‘জয়েশভাই জোরদার’-এ (Jayeshbhai Jordaar)?

কমেডি ড্রামা এই ছবিতে মূলত একটি বার্তাই তুলে ধরার চেষ্টা করেছেন পরিচালক দিব্যাঙ্গ ঠক্কর। কন্যাভ্রূণ হত্যা ভারতের প্রত্যন্ত প্রান্তে আজও একটা বড় সামাজিক সমস্যা। আজও মেয়ে জন্মালে তাকে মেনে নিতে পারে না এ দেশের গ্রামীণ সমাজ। ছেলের বউয়ের কাছে শ্বশুর, শাশুড়ির কেবল একটাই প্রত্যাশা- বংশধর। অর্থাৎ ছেলে।

‘জয়েশভাই জোরদার’-এ রণবীর সিং তেমনই এক গ্রাম্য যুবক যাঁর স্ত্রী (Shalini Pandey) বংশধর আনতে পারেননি। প্রথমবার মেয়ে হওয়ার পর তিনি যখন দ্বিতীয়বার সন্তানসম্ভবা হয়েছেন, তাঁকে নিয়ে শ্বশুর (Boman Irani), শাশুড়ি (রত্না পাঠক) অনেক আশা করে ছিলেন, যে এবার অন্তত নাতনি নয়, নাতির মুখ তাঁরা দেখতে পাবেন। এমনকি মেয়ে হলে ভ্রুণহত্যার কথা ভাবতেও কুণ্ঠিত হননি তাঁরা। গ্রামের সরপঞ্চ তথা রণবীরের বাবার ভূমিকায় দেখে গেছে বোমান ইরানিকে। টিপিকাল গ্রাম্য মোড়লের মতোই তাঁর চরিত্রভাবনা। যে সমাজ মদ্যপ ছেলেরা ছাত্রীদের উত্যক্ত করছে শুনে মদ নয়, সেই ছাত্রীদের ব্যবহৃত সুগন্ধী সাবানের বিক্রি বন্ধ করার নিদান দেয়, সেই সমাজে দাঁড়িয়ে কন্যাসন্তানের জন্য লড়াই করা কঠিন। আর সেই চ্যালেঞ্জটাই রণবীর ওরফে জয়েশভাইয়ের হাতে তুলে দিয়েছেন পরিচালক।

দেখুন ট্রেলার:

ট্রেলার তো জমে গেছে, এখন দেখার রণবীর সিং, শালিনী পাণ্ডের এই ছবি বক্স অফিসে সত্যিই সাড়া ফেলতে পারে কিনা।

You might also like