Latest News

বিশ্বকাপে নেই বুমরা! ছিটকে যাওয়ার পর প্রথম মুখ খুললেন ভারতীয় পেসার

দ্য ওয়াল ব্যুরো: টি২০ বিশ্বকাপে (T20 world Cup) খেলার যে ক্ষীণ আশা ছিল জশপ্রীত বুমরার (Jasprit Bumrah) সেটাও কাল নিভে গেছে। ভারতীয় ক্রিকেট বোর্ডের (BCCI) তরফ থেকে সোমবারই আনুষ্ঠানিকভাবে সেই কথা জানিয়ে দেওয়া হয়। এই তারকা পেসারকে পাশে না পাওয়ায় ভারতীয় দল কিছুটা বিপাকে পড়বে, এমনই মত ক্রিকেট বিশেষজ্ঞদের। কিন্তু বিশ্বকাপ স্কোয়াড থেকে ছিটকে যাওয়ার পর কী বলছেন বুমরা?

নিজের পিঠের চোটের কারণে কয়েকদিন ধরেই ভুগছেন তিনি। সেই যন্ত্রণার সঙ্গে দল থেকে ছিটকে যাওয়ার কষ্ট যে বুমরার থাকবে তা বলাই বাহুল্য। তবে দলের সঙ্গে শারীরিকভাবে না থাকতে পারলেও মানসিকভাবে থাকবেন বলে জানান বুমরা।

মঙ্গলবার সকালে টুইট করে বুমরা বলেন, ‘টি২০ বিশ্বকাপে দলের সঙ্গে না থাকতে পেরে হতাশ লাগছে। তবে সুস্থ হয়ে দেশ থেকেই আমি দলের জন্য গলা ফাটাব।’ পাশাপাশি যাঁরা তাঁর দ্রুত আরোগ্য কামনা করেছেন তাঁদেরকেও ধন্যবাদ জানিয়েছেন তিনি।

পিঠের চোটের জন্য চলতি দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টি ২০ সিরিজে খেলছেন না বুমরা। তিনি অজিদের বিপক্ষে খেললেও পারফরম্যান্স ভাল ছিল না, সেই কারণেই তাঁকে বিশ্রাম দেওয়া হয়েছিল। কিন্তু তাঁর সেরে ওঠার প্রক্রিয়া অতটা দ্রুত নয়, তাই সোমবার ভারতীয় বোর্ড সচিব জয় শাহ জানিয়ে দেন, তাঁকে ছাড়াই দলকে নামতে হবে বিশ্বকাপে।

বিসিসিআই-র মেডিক্যাল টিমের সদস্যরা বুমরার চোট পরীক্ষা করেছিলেন। তাঁকে বিশেষজ্ঞ চিকিৎসকের পরামর্শ নেওয়ার কথাও বলা হয়েছিল। পিঠের চোটের জন্য বুমরাকে কত দিন মাঠের বাইরে থাকতে হবে, তা অবশ্য বলা হয়নি বিবৃতিতে। এমনকি বুমরার বদলে কাকে দলে নেওয়া হবে, সেটিও ঘোষণা করেননি বোর্ড কর্তারা।

বুমরা না থাকলেও ভারতের সমস্যা হবে না, হর্ষল তো রয়েছে

You might also like