Latest News

নিজে হাতে গার্লস স্কুলের টয়লেট পরিস্কার করলেন বিজেপি সাংসদ, দেখুন ভিডিও

দ্য ওয়াল ব্যুরো: কথায় আছে, আপনি আচরি ধর্ম অপরে শিখাও। সেই দৃষ্টান্তই তৈরি করলেন সাংসদ। স্কুলে বৃক্ষরোপণের একটি অনুষ্ঠান ছিল। আমন্ত্রণ জানানো হয়েছিল স্থানীয় সাংসদকে (Janardan Mishra)। বৃক্ষরোপণের পর গার্লস স্কুলটি ঘুরে দেখেন তিনি। কিন্তু স্কুলের টয়লেট অপরিস্কার দেখে অবাক হয়ে যান। সঙ্গে সঙ্গে সেই টয়লেট পরিস্কার করার নির্দেশ দিয়ে দাঁড়িয়ে থাকতে পারতেন তিনি। কিন্তু তা করেননি মধ্যপ্রদেশের রেওয়া-র বিজেপি (BJP) সাংসদ জনার্দন মিশ্র। বরং নিজে হাতেই টয়লেটটি ঝকঝকে করে তোলেন। নির্বাচিত জনপ্রতিনিধির ওই উদ্যোগ প্রশংসা কুড়োচ্ছে। ইতিমধ্যেই ওই ভিডিও টুইটারে ভাইরাল।

ভিডিওতে দেখা যাচ্ছে পাজামা,পাঞ্জাবি পরা ওই সাংসদ (BJP)একটি বালতি থেকে মগে করে জল নিয়ে বাথরুমে ঢালছেন। তারপর টয়লেটের প্যানও পরিস্কার করছেন। হাত দিয়ে ঘষে ঘষেই তিনি পরিস্কার করছিলেন। যা সকলের নজর কেড়েছে।

ঘটনাটি মধ্যপ্রদেশের খাতখারি গার্লস স্কুলের। বিজেপির তরফে ঘোষণা করা হয়েছিল ১৭ সেপ্টেম্বর প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর জন্মদিন থেকে ২ অক্টোবর মহাত্মা গান্ধীর জন্মদিবস পর্যন্ত সাফাই অভিযান চালাবে বিজেপি যুব মোর্চা। সাংসদের ওই উদ্যোগ ওই কর্মসূচীরই অংশ। সাংসদ জনার্দন মিশ্র পরে জানিয়েছেন, স্বাস্থ্যবিধি এবং পরিচ্ছন্নতা বজায় রাখা সবার কর্তব্য।

‘বিরোধীদের প্রধানমন্ত্রী মুখ হতে পারেন রাহুল গান্ধীই,’ কেন বললেন শাহ, তুঙ্গে জল্পনা

You might also like