Latest News

আনিস হত্যার নিন্দায় জামাতে ইসলামী হিন্দ, অবিলম্বে ঘাতকদের শাস্তির দাবি

দ্য ওয়াল ব্যুরো: আনিস খান হত্যাকাণ্ডকে (Anis Khan Murder) ঘিরে ক্রমশ উত্তপ্ত হচ্ছে বাংলা। রবিবার রাজ্যজুড়ে এই হত্যার বিরুদ্ধে সরব হয়ে পথে নেমেছে বামেরা। বাম ছাত্র-যুবদের বিক্ষোভ মিছিলে জেলায় জেলায় তোলপাড়। এই হত্যার ঘটনার নিন্দা করে এবার বিবৃতি দিল জামাতে ইসলামী হিন্দ (JAMAAT-E-ISLAMI HIND)।

আমতার আনিস খুনে তোলপাড়, পুলিশ সুপারকে ভবানীভবনে তলব, রাজ্যজুড়ে বিক্ষোভে বামেরা

জামাতে ইসলামী হিন্দের তরফে বিবৃতি দিয়ে বলা হয়েছে, আনিস খান নানা সামাজিক কর্মকাণ্ডের সঙ্গে যুক্ত থাকতেন। তিনি আলিয়া বিশ্ববিদ্যালয়ের প্রাক্তন ছাত্রনেতা। অন্যায়ের বিরুদ্ধে তাঁর প্রতিবাদী কণ্ঠস্বর ছিল সকলের কাছে সুবিবেচিত। ছাত্র আন্দোলনের সঙ্গে তার সংযোগ ছিল। রাজ্যব্যাপী এই হত্যাযজ্ঞের প্রতিবাদ চলছে।

বিবৃতিতে আরও বলা হয়, এই হৃদয়বিদারক ঘটনায় জামাতে ইসলামী হিন্দের রাজ্য সভাপতি আব্দুর রফিক সাহেব গভীর উদ্বেগ প্রকাশ করেছেন। তিনি আততায়ীদের খুঁজে অবিলম্বে গ্রেফতারের দাবি জানিয়েছেন। আইনের আওতায় এনে তাঁদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেছে জামাতে ইসলামী হিন্দ। আনিস খানের শোকাহত পরিবারের প্রতি সমবেদনাও প্রকাশ করা হয়েছে।

শুক্রবার রাতে পুলিশের বেশে চারজন আনিসের বাড়ি গিয়ে তাঁকে ছাদ থেকে ধাক্কা মেরে ফেলে দেয় বলে অভিযোগ। এই ঘটনার পর ৩০ ঘণ্টা কেটে গেলেও এখনও কাউকে গ্রেফতার করা যায়নি। প্রশ্নের মুখে পুলিশের ভূমিকা।

পড়ুন দ্য ওয়ালের সাহিত্য পত্রিকা ‘সুখপাঠ’

You might also like