Latest News

সম্পত্তির লোভে বৃদ্ধ বাবা-মাকে বাড়ি থেকে তাড়িয়ে গ্রেফতার ছেলে-ছেলের বউ

দ্য ওয়াল ব্যুরো: সম্পত্তির লোভে বৃদ্ধ বাবা-মাকে মেরে বাড়ি থেকে তাড়িয়ে দেওয়ার অভিযোগে দুই ছেলে ও তাদের দুই বউকে গ্রেফতার (Arrest) করল জলপাইগুড়ি (Jalpaiguri) কোতোয়ালি থানার পুলিশ। ধৃতদের আগামীকাল আদালতে তোলা হবে।

জলপাইগুড়ি (Jalpaiguri) রায়কত পাড়ার বাসিন্দা মুক্তিরানি ভৌমিক ও উৎপল ভৌমিক। তাঁদের দুই ছেলে ও ছেলের বউদের লাগাতার অত্যাচার সইতে না পেরে শনিবার জলপাইগুড়ি কোতোয়ালি থানার পুলিশের দ্বারস্থ হন বৃদ্ধ দম্পতি। ছেলে ও ছেলে বউদের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেন তাঁরা। পুলিশকে জানান, তাঁদের দুই সন্তান প্রতিদিন নেশা করে বাড়ি ফেরে। এবং সম্পত্তি লিখে দেওয়ার জন্য তাঁদের উপর অত্যাচার করে। সঙ্গে থাকে দুই ছেলের বউও।

তাঁদের অভিযোগ সমর্থন করেছেন এলাকাবাসীও। তাঁরাও বৃদ্ধ দম্পতির উপর চলে আসা লাগাতার অত্যাচারে অতিষ্ঠ। এর একটা বিহিত চান। জানা গেছে, বৃদ্ধ-বৃদ্ধার জমি, বাড়ি, দোকান, বাস সহ অন্যান্য সম্পত্তি রয়েছে। সেইসব সম্পত্তি তাদের নামে লিখে দেওয়ার দাবিতে গত কয়েকমাস ধরে তাঁদের দুই পুত্র ও পুত্রবধূরা লাগাতার মারধর করছে। শনিবার সেই অত্যাচার চরমে উঠলে বৃদ্ধ দম্পতি কোতোয়ালি থানায় গিয়ে লিখিত অভিযোগ দায়ের করেন।

তবে তাদের বিরুদ্ধে ওঠা যাবতীয় অভিযোগ অস্বীকার করেছেন দম্পতির দুই ছেলে উদয়শঙ্কর ভৌমিক, পল্লব ভৌমিক এবং তাদের স্ত্রীরা। উল্টে তারাই বাবা মায়ের দ্বারা অত্যাচারিত বলে জানায়। তারা চায় সবাই মিলে একসঙ্গে থাকতে। অভিযোগ পেয়ে কোতোয়ালি থানার পুলিশ বৃদ্ধ দম্পতিকে বাড়িতে ফিরিয়ে নিয়ে যায়। দুই ছেলে ও তাদের বউদের গ্রেফতার করে থানায় নিয়ে যাওয়া হয়েছে।

ডিএসপি হেডকোয়ার্টার সমীর পাল বলেন, “কোতোয়ালি থানায় মুক্তিরানি ভৌমিক লিখিত অভিযোগ দায়ের করে জানান, তিনি ও তাঁর স্বামী উৎপল ভৌমিক দুজনের উপরেই শারীরিক নির্যাতন চালাচ্ছে তাঁদের দুই পুত্র এবং পুত্রবধূরা। অভিযোগের ভিত্তিতে চারজনকেই প্রোটেকশন অফ সিনিয়র সিটিজেন অ্যাক্টে গ্রেফতার করা হয়েছে। ধৃতদের আগামীকাল আদালতে তোলা হবে।”

বাংলাদেশের ‘নীরব মোদী’কে অশোকনগর থেকে ধরল ইডি, মোট গ্রেফতার ৬

You might also like