Latest News

জলপাইগুড়িতে ধানের রোঁয়া বুনতে গিয়ে মাটিতে লুটিয়ে পড়লেন কৃষক, পরে মৃত্যু

দ্য ওয়াল ব্যুরো: মাঠে ধানের রোঁয়া বুনতে গিয়ে অঘটন! প্রবল গরমে খেতের মধ্যেই লুটিয়ে পড়লেন এক কৃষক। পরে হাসপাতালে নিয়ে গেলে তিনি মৃত বলে জানান চিকিৎসকরা। এমন ঘটনার জেরে শোকের ছায়া নেমেছে জলপাইগুড়ির (Jalpaiguri) দেবনগর পূর্ব কামারপাড়া এলাকায়।

জানা গেছে, কামারপাড়ার বাসিন্দা বছর আঠাশের জনার্দন দাস। পেশায় তিনি একজন কৃষক। শনিবার তিনি নিজের চাষের জমিতে ধানের রোঁয়া বুনছিলেন। এদিকে, সকাল থেকেই চাঁদিফাটা রোদ উঠেছিল জলপাইগুড়িতে (Jalpaiguri)। তীব্র গরমের তোয়াক্কা না করেই টানা কাজ করছিলেন তিনি।

দুপুর নাগাদ কাজ করতে করতে হঠাতই অসুস্থ বোধ করেন। এরপর ছায়ায় গিয়ে বসেন। কিন্তু শেষরক্ষা হয়নি। কিছুক্ষণ পর সেখানেই অচৈতন্য হয়ে মাটিতে লুটিয়ে পড়ে যান।

এদিকে, জনার্দনকে মাটিতে পড়ে যেতে দেখে সঙ্গে সঙ্গে ছুটে আসেন অন্যান্য কৃষকরা। তড়িঘড়ি একটি অ্যাম্বুলেন্স ডেকে জলপাইগুড়ি সুপার স্পেশালিটি হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাঁকে। সেখানেই চিকিৎসকরা জনার্দনকে মৃত বলে ঘোষণা করেন।

ফেসবুকে হবু বউয়ের ছবি পছন্দ নয়, রাগে আত্মঘাতী বাসুদেবপুরের যুবক

স্থানীয় বাসিন্দা সজল রায় বলেন, ‘প্রচণ্ড গরমের মধ্যে জনার্দন রোয়া বুনছিল। ওইসময়ই অসুস্থ বোধ করে। পরে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত বলে জানায়। আমাদের ধারণা, গরমের কারণেই ও মারা গেছে।’

You might also like