Latest News

জেলবন্দি প্রতারককে চুম্বন জ্যাকলিনের, সেলফি, ছবি ভাইরাল

দ্য ওয়াল ব্যুরো: প্রতারকের (conman) সঙ্গে ঘনিষ্ঠ অবস্থায় ছবি (picture) বেরনোয় বিতর্কে (controversy) জড়িয়েছেন জ্যাকলিন ফার্নান্ডেজ (Jacqueline Fernandez)। সোস্যাল মিডিয়ায় ভাইরাল ছবিতে দেখা যাচ্ছে, বলিউড অভিনেত্রী (bollywood) (actress) সুকেশ চন্দ্রশেখর (sukesh chandrasekhar) নামে প্রতারকের চিবুকে চুমু (kiss) খাচ্ছেন। দুজনে মিরর  সেলফিও (mirror) (selfie) তুলছেন। এবার নতুন একটি ছবি সামনে এসেছে, যাতে দুজন আয়নার সামনে চুমু খেতে খেতে ছবি তুলছেন। জ্যাকলিন দৃঢ় ভাবে আঁকড়ে ধরেছেন সুকেশকে। ছবিগুলি এপ্রিল থেকে জুনের মধ্যে তোলা যখন সুকেশ অন্তর্বর্তী জামিনে জেল থেকে ছাড়া পান।

বেঙ্গালুরুর বাসিন্দা ২৭ বছরের সুকেশের বিরুদ্ধে ১৫টি এফআইআর আছে। ঝাঁ চকচকে, বিলাসবহূল, আরামের জীবন উপভোগ করতে চায় সে। বেঙ্গালুরু ও চেন্নাইয়ের বহু লোককে ঠকিয়েছে সে। কোটি কোটি টাকা প্রতারণার  পথে আয় করেছে সুকেশ। বর্তমানে সে আছে দিল্লির তিহার জেলে।

 

View this post on Instagram

 

A post shared by muvyz.com (@muvyz)

গত ২৩ আগস্ট এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি) চেন্নাইয়ে একটি সমুদ্রমুখী বিলাসবহুল বাংলো বাজেয়াপ্ত করে ইডি। সেইসঙ্গে নগদ সাড়ে ৮২ লাখ টাকা, এক ডজনের বেশি দামি গাড়ি। সুকেশের বিরুদ্ধে বেআইনি আর্থিক লেনদেন মামলায়  বাজেয়াপ্ত হয় সেগুলি। তিহার জেলের ভিতরে ২০০ কোটি  টাকা তোলাবাজি চক্রেও অভিযুক্ত সে। রাজনীতিকের আত্মীয় পরিচয়ে সুকেশ ১০০-র বেশি লোককে কাজ করিয়ে দেওয়ার নামে ঠকিয়েছে,  তোলাবাজির টাকায় রোলস রয়েস সহ দামী গাড়ি কিনেছে বলেও অভিযোগ।

অক্টোবরে সুকেশের বিরুদ্ধে বেআইনি অর্থ লেনদেন মামলাতেই ইডির তলব পান জ্যাকলন। বেশ কয়েকবার সমন এড়ান তিনি। তখন সুকেশের আইনজীবী দাবি করেন, জ্যাকলিন তাঁকে ডেট  করছেন। যদিও সুকেশ বা তাঁর অভিনেত্রী স্ত্রী লিনা মারিয়া পলের সঙ্গে জ্যাকলিনের জড়িত থাকার কথা বিবৃতি দিয়ে অস্বীকার করেন অভিনেত্রীর মুখপাত্র। বলেন, জ্যাকলিন ফার্নান্ডেজকে ইডি সাক্ষী হিসাবে তলব করেছে। তিনি নিজের বক্তব্য নথিভুক্ত করেছেন, ভবিষ্যতেও তদন্তে এজেন্সির সঙ্গে পূর্ণ সহযোগিতা  করবেন তিনি। ওই দম্পতির সঙ্গে তাঁকে জড়িয়ে যে কুত্সামূলক বিবৃতি ছড়ানো হচ্ছে, জ্যাকলিন তাও অস্বীকার করেছেন।

You might also like