Latest News

Ishlampara: বাঁশবেড়িয়ায় চলন্ত ট্রেন চলে গেল ইকবালের গায়ের ওপর দিয়ে! তার পর…

দ্য ওয়াল ব্যুরো: যদি মৃত্যুর ডাক না আসে তাহলে যুদ্ধের মধ্যেও প্রাণ বাঁচিয়ে ফেরা যায়। ইকবালের জন্য হয়তো সেটাই সত্যিই। না তিনি কোনও যুদ্ধে যাননি, তবে চলন্ত ট্রেনের নিচে পড়ে গিয়ে প্রাণ নিয়ে ফিরে এসেছেন! এমনই আশ্চর্য ঘটনা ঘটেছে বাঁশবেড়িয়া ইসলামপাড়া (Ishlampara) হল্ট স্টেশনের কাছে।

বৃহস্পতিবার ঘড়িতে তখন রাত দশটা। আপ কাটোয়া লোকাল তখন বাঁশবেড়িয়া স্টেশন ছেড়ে ত্রিবেণীর দিকে ছুটছে। দুই স্টেশনের মাঝে ইসলামপাড়া হল্ট (Ishlampara) । ট্রেন বাড়বে না সেখানে। তবে মহঃ ইকবাল ওই স্টেশনের পাশের রেল লাইনে বসে ছিলেন। দূর থেকে এত জোরে ট্রেন চলে আসে যে লাইন থেকে উঠতে পারেননি মহঃ ইকবাল ওরফে ইকবাল মাস্টার।

কী করবে বুঝতে না পেরে লাইনের মাঝেই শুয়ে পড়েন তিনি। ট্রেনের চালক বুঝতে পারেন ট্র্যাকে কেউ শুয়ে আছে। ব্রেক মারলেও ট্রেন ততক্ষণে ইকবালের ওপর দিয়ে অনেকটাই চলে যায়। তবে কিছুটা গিয়ে থেমে যায়।

ট্রেন থামতেই স্থানীয়রা ছুটে এসে নীচ থেকে ইকবালকে টেনে বার করে আনেন। তাঁকে উদ্ধার করে চুঁচুড়া ইমামবাড়া হাসপাতালে নিয়ে যাওয়া হয়। যদিও তেমন চোট না লাগায় প্রাথমিক চিকিৎসা করে ছেড়ে দেওয়া হয় তাঁকে।

ঘটনার প্রত্যক্ষদর্শী সূরজ রাজভরের কথায়, ট্রেন লাইন বসে ছিলেন ইকবাল। হঠাৎ ট্রেন চলে আসায় ট্র্যাক থেকে সরে আসতে পারেননি। তাঁর শরীরের ওপর দিয়ে ট্রেনের চারটি বগি চলে গিয়ে থেমে যায়। ট্রেন থেকে গার্ড নেমে আসেন। তার পর তাঁকে সুস্থ অবস্থায় উদ্ধার করা হয়। স্থানীয়দের কথায়, পঞ্চাশ বছরের ইকবাল দ্বিতীয় জীবন পেলেন।

মেয়ের বিয়ে দিতে পারছিলেন না গরিব বাবা, সব আয়োজন করে কন্যাদান করল বানারহাটের পুলিশ

You might also like