Latest News

দিওয়ালি কাটাতে দশদিনের জন্য দেশে ফিরছেন ইরফান খান, শ্যুটিংয়ে ফিরতে মার্চ

দ্য ওয়াল ব্যুরো:  আপাতত শ্যুটিং ফ্লোরে ফিরছেন না ইরফান খান। তবে দিন দশেকের জন্য দেশে ফিরছেন দিওয়ালি পরিবারের সঙ্গে কাটাতে। নাসিকে নিজের ফার্মহাউসে একান্ত ভাবে পরিবারের সঙ্গে সময কাটাবেন ইরফান।

গত বেশ কযেক মাস হলো লন্ডনে আছেন বলিউড ও হলিউডের এই জনপ্রিয় চরিত্রাভিনেতা। নিউরোএন্ডোক্রিন টিউমার নামে এক ধরনের ক্যানসার ধরা পড়ার পর থেকে লন্ডনই তাঁর ঠিকানা। সেখানেই ট্রিটমেন্ট চলছে তাঁর।

মধ্যে শোনা গেছিল ইরফান শীগগির ফিরবেন হিন্দি মিডিয়াম-২ এর শ্যুটিংয়ের জন্য। কিন্তু এখন শোনা যাচ্ছে, এই মুহূর্তে লন্ডনের ডাক্তারেরা তাঁকে অভিনয়ে ফেরার অনুমতি দেননি। আরও কিছুদিন সে জন্য ইরফানকে অপেক্ষা করতে হবে। মার্চে সম্ভবত তিনি দেশে ফিরবেন শ্যুটিং শুরু করার অনুমতি নিয়ে।

ইরফানকে ভেবে য়ে কটা ফিল্ম শুরু করার কথা আছে, তার মধ্যে সুজিত সরকারের একটি ছবি আছে।সেটি হলো উধম সিং-এর বায়োপিক। ওই ছবিতে তাঁর সঙ্গে থাকবেন দীপিকা পাড়ুকোন। হিন্দি মিডিয়াম পার্ট টু তো আছেই। তবে লম্বা সময ধরে যাতে ইরফানকে শ্যুটি করতে না হয সে জন্য তাঁর শিডিউলগুলি ছোট ছোট সময়ে ভাগ করা হবে। এ বছর ব্ল্যাকমেল ও কারওঁয়া ছাড়া হলিউডের পাজ়ল ছবিতে দেখা গেছে ইরফানকে। ছবির প্রমোশনে তিনি থাকতে না পারলেও সোশ্যাল মিডিয়ার প্রমোশনে দেখা গেছে তাঁকে।

You might also like