Latest News

প্রথম বউ ‘ভেঙে’ গেছে, দ্বিতীয় পুতুল নিয়ে হানিমুনে বডিবিল্ডার, মাতলেন উদ্দাম যৌনতায়

দ্য ওয়াল ব্যুরো: গতবছর বিয়ে করে পুতুল বউ ঘরে তুলেছিলেন তিনি। তাঁকে নিয়ে খবরের শিরোনামে শোরগোল পড়ে গিয়েছিল। কিন্তু কাজাখাস্তানের বডিবিল্ডার ইউরি তোলোচকোর সেই পুতুল বউ ভেঙে গেছে বেশ কয়েকমাস আগে। এবার নতুন পুতুল খুঁজে নিয়েছেন তিনি। তাঁর সঙ্গে উদ্দাম যৌনতায় জমে উঠেছে মধুচন্দ্রিমাও।

Kazakhstan Bodybuilder 'Divorces' Sex Doll He 'Married', Has a New Partner  Now

 

পুতুল বা সেক্স ডলের সঙ্গে যৌনতায় লিপ্ত হন ইউরি তোলোচকো। তাঁর এমন ছক ভাঙা যৌন আকাঙ্ক্ষা নিয়ে নেটমাধ্যমে আলোচনার শেষ নেই। প্রথমে যে পুতুলকে বিয়ে করে সংসার পেতেছিলেন তিনি তাঁর নাম ছিল মারগো। কিন্তু সে ভেঙে গেছে। এবার ইউরির সঙ্গী নতুন পুতুল। নাম লুনা। লুনাকে নিয়ে বুলগেরিয়ায় মধুচন্দ্রিমায় গিয়েছেন তোলোচকো। কাটিয়েছেন এক সপ্তাহ। জানিয়েছেন, সেখানে হোটেলের ঘরে তাঁরা দুজন লিপ্ত হয়েছেন উদ্দাম যৌনতায়। দুজনেই তাতে খুব খুশি।

Bodybuilder Who Married a Sex Doll Says He Plans to Have Multiple Sex Dolls  Wives Because His Main Wife Keeps Running Out of Charge – BlackSportsOnline

 

শুধু যৌনতা নয়, পুতুল বউয়ের সঙ্গে যাবতীয় রোম্যান্স করে থাকেন এই বডিবিল্ডার। সোশ্যাল মিডিয়ায় সেসব জানান নিজেই। ইনস্টাগ্রামে তিনি জানিয়েছেন কীভাবে বুলগেরিয়ার রেস্তোরাঁয় রোম্যান্টিক ডিনার করেছেন তিনি আর তা পুতুল বউ।

Kazakhstan bodybuilder who married sex doll says she is broken, 'it will be  a gift when she recovers' | viral News | Zee News

 

ইউরি জানিয়েছেন ভবিষ্যতে ভক্তদের আরও আনন্দ দেওয়ার জন্য তিনি পর্নোগ্রাফির দুনিয়ায় আত্মপ্রকাশ করতে চান। লোকে যে যাই বলুক, যৌনতা নিয়ে কোনও ছুঁৎমার্গ তাঁর নেই, স্পষ্টই জানিয়েছেন সে কথা।

You might also like