Latest News

Imran Threat : ইমরানকে খুনের চেষ্টা হতে পারে, দাবি তাঁর দলের নেতার

দ্য ওয়াল ব্যুরো : ‘প্রধানমন্ত্রী ইমরান খানকে (Imran Threat) খুনের ষড়যন্ত্র হয়েছে।’ বৃহস্পতিবার পাকিস্তানের সংবাদ মাধ্যমে এমনই মন্তব্য করলেন ইমরানের (Imran Threat) তেহরিক ই ইনসাফ পার্টির প্রথম সারির নেতা ফয়জল ওয়াদা। এক টিভি চ্যানেলের অনুষ্ঠানে তিনি জানান, ইমরানকে বলা হয়েছে, জনসভায় তিনি যেন বুলেটপ্রুফ শিল্ড (Imran Threat) ব্যবহার করেন। কিন্তু ইমরান (Imran Threat) বলেছেন, সর্বশক্তিমান আল্লা তাঁর জন্য যে আয়ু নির্দিষ্ট করে রেখেছেন, তা শেষ হলেই তিনি পৃথিবী ছেড়ে চলে যাবেন।”

চলতি সপ্তাহের শেষেই পাকিস্তানের সংসদে সরকারের বিরুদ্ধে অনাস্থা প্রস্তাবে ভোটাভুটি হতে পারে। তাতে ইমরান সরকারের পতন নিশ্চিত বলে পর্যবেক্ষকদের ধারণা। ফয়জল বলেন, ইমরান সাহসী। তিনি কারও সামনে মাথা নত করবেন না। ইমরানের বিদেশনীতি সম্পর্কে ফয়জল বলেন, পাকিস্তান অন্য দেশের যুদ্ধে অংশগ্রহণ করবে না। আমাদের দেশের বিমানঘাঁটি ব্যবহার করে কেউ প্রতিবেশী দেশকে আক্রমণ করতে পারবে না।

এদিন ইসলামাবাদের সিন্ধু হাউসে বিরোধীরা বৈঠকে বসেন। সেখানে তেহরিক ই ইনসাফ পার্টির ২২ জন সাংসদ উপস্থিত ছিলেন। বুধবার ইমরান বলেন, তাঁর সরকারকে ফেলার জন্য বিদেশীরা ষড়যন্ত্র করছে। বিরোধীদের বিদেশ থেকে টাকা যোগানো হচ্ছে। পাকিস্তানের প্রধানমন্ত্রী স্থানীয় সংবাদ মাধ্যমকে জানিয়েছিলেন, তিনি একটি চিঠি প্রকাশ্যে আনবেন। তা দেখলেই পরিষ্কার হয়ে যাবে, কীভাবে তাঁর সরকারের বিরুদ্ধে ষড়যন্ত্র হচ্ছে।

আরও পড়ুন : Imran Speech : সেনার হুমকির পরে বৃহস্পতিবার রাতে ভাষণ দিতে পারেন ইমরান

You might also like