Latest News

মল্লিকবাজারের রোগী ৮ তলা থেকে ঝাঁপ দিলেন! দাঁড়িয়ে দেখল দমকল

দ্য ওয়াল ব্যুরো: মল্লিকবাজারের ইনস্টিটিউট অফ নিউরোসায়েন্সেস কলকাতার (INK) ৮ তলার কার্নিশ থেকে ঝাঁপ দিলেন রোগী। নার্ভের সমস্যা ছিল তাঁর। সকাল থেকে তাঁকে কার্নিশ থেকে নামানোর চেষ্টা চলছিল। দমকল কর্মীরা ঘটনাস্থলে পৌঁছেছিলেন। কিন্তু হঠাৎ কার্নিশ থেকে ঝাঁপ দেন তিনি। তাঁকে উদ্ধারের চেষ্টা ব্যর্থ হয়।

আইএনকে-র উঠোনে পড়ে যান ওই রোগী (Patient)। তাঁকে সেখান থেকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করা হয়। হাসপাতালে ভর্তি করা হয়েছে তাঁকে। শারীরিক অবস্থা আশঙ্কাজনক।

mullickbazar

এদিন সকাল থেকে ওই রোগীকে নিয়ে তোলপাড় পড়ে গেছে মল্লিকবাজারে (Kolkata)। ব্যস্ত রাস্তা লোকে লোকারণ্য। রোগীর নাম সুজিত অধিকারী। লেকটাউন এলাকায় তাঁর বাড়ি। গত পরশু তিনি ইনস্টিটিউট অফ নিউরোসায়েন্সে নার্ভের সমস্যা নিয়ে ভর্তি হয়েছিলেন। শনিবার সকালে হঠাৎ ৮ তলার জানলা দিয়ে বেরিয়ে পড়েন তিনি। জানলার ধার বেয়ে পৌঁছে যান কার্নিশে।

mullickbazar

তাঁকে উদ্ধার করতে ঘটনাস্থলে পৌঁছন দমকল কর্মীরা। কিন্তু কিছুতেই তাঁকে সেখান থেকে নামানো যাচ্ছিল না। হাইড্রোলিক ল্যাডার দিয়ে তাঁকে নামানোর চেষ্টা করছিলেন দমকল কর্মীরা। নিয়ে আসা হয় রোগীর পরিবারের লোককেও। তাঁকে সেখানে তুলে ওই রোগীকে নামানো হবে বলে পরিকল্পনা করা হয়েছিল। কিন্তু কার্নিশ থেকেই চিৎকার করে তিনি জানান, “ওকে ওপরে তোলা হলে আমি এখনই ঝাঁপ দেব।”

mullickbazar

টালবাহানা চলছিলই। হঠাৎ দেখা যায় কার্নিশ থেকে ঝাঁপ দিচ্ছেন ওই রোগী। সাত তলার কার্নিশে কিছুক্ষণ দু’হাতে ভর করে ঝুলেছিলেন তিনি। কিন্তু শেষরক্ষা হয়নি। কিছুক্ষণের মধ্যেই হাত ছিটকে নীচে পড়ে যান তিনি। রক্তাক্ত অবস্থায় ইনস্টিটিউট অফ নিউরোসায়নেসের উঠোন থেকে তাঁকে উদ্ধার করা হয়। তৎক্ষণাৎ নিয়ে যাওয়া হয় চিকিৎসার জন্য।

আরও পড়ুন: ৮ তলার কার্নিশ থেকে হাত নাড়ছে রোগী! মল্লিকবাজারে ইনস্টিটিউট অফ নিউরোসায়েন্সে ব্যাপক শোরগোল

You might also like