Latest News

ভিকি কৌশলের নামে থানায় অভিযোগ! নতুন বছরে কী ঘটালেন অভিনেতা!

দ্য ওয়াল ব্যুরো: কয়েক দিন আগেই পেজ থ্রির শিরোনাম কেড়েছিল তাঁর বিয়ে। এবার ফের খবরে তিনি। তবে এবার আর বিয়ে নয়, রীতিমতো পুলিশি অভিযোগে ফেঁসেছেন তিনি। তিনি ভিকি কৌশল। নতুন বছরের গোড়াতেই তাঁর বিরুদ্ধে থানায় দায়ের হল লিখিত অভিযোগ!

ব্যাপারটা কী?

জানা গেছে, ইন্দোরের এক বাসিন্দা জয় সিং যাদব ভিকির বিরুদ্ধে পুলিশে অভিযোগ করেছেন। তিনি দাবি করেছেন, সিনেমার একটি দৃশ্যের জন্য বেআইনিভাবে ভিকি কৌশল তাঁর গাড়ির নম্বর ব্যবহার করেছেন! এ জন্য তাঁর কাছ থেকে কোনও অনুমতি নেওয়া হয়নি। সেই জন্যই তাঁর অভিযোগ।

জয় সিং যাদব পুলিশকে জানিয়েছেন, ইন্দোরে ছবির শ্যুটিং করছেন ভিকি। সেই শ্যুটিংয়েরই একটি দৃশ্যে বাইক চালাতে দেখা গেছে অভিনেতাকে। তাঁর সঙ্গে ছিলেন অভিনেত্রী সারা আলি খানও। শ্যুটিংয়ে ব্যবহৃত সেই বাইকের নম্বরটিই আসলে জয় সিং যাদবের নম্বর। বাইকের মালিকের অনুমতি ছাড়া এভাবে ছবিতে একই নম্বর প্লেট ব্যবহার করা বেআইনি বলে দাবি করেই থানায় অভিযোগ জানান জয়।

জয় সিং যাদব বলেন, “যে গাড়িটি দেখা যাচ্ছে ছবির দৃশ্যে, সেটিতে আমার বাইকের নম্বর দেখা গিয়েছে। এটা বেআইনি। ছবির নির্মাতারা জানেন কিনা আমি জানি না। আমার অনুমতি ছাড়া এভাবে তাঁরা আমার গাড়ির নম্বর প্লেট ব্যবহার করতে পারেন না। থানাকে সব জানিয়েছি। বিষয়টা নিয়ে ব্যবস্থা নেওয়া উচিত।”

ইন্দোরের ওই থানার এসআই রাজেন্দ্র সোনি এ বিষয়ে জানান, অভিযোগ পেয়েছেন, খতিয়ে দেখবেন। প্রয়োজনমতো পদক্ষেপও করবেন।

You might also like