Latest News

Indigo: ঋতুপর্ণার বিমান মিস নিয়ে তোলপাড়, তার পরেই পদত্যাগ আধিকারিকের! যোগ খুঁজছেন অনেকেই

দ্য ওয়াল ব্যুরো: অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত আজই মিস করেছেন ভোরের বিমান। দাবি করেছেন, বোর্ডিংয়ের সময়ের মিনিট ১৫ পরেই পৌঁছেছিলেন তিনি। দেখতে পাচ্ছিলেন বিমান দাঁড়িয়ে মাত্র ৫০ পা দূরে। তবু তাঁকে উঠতে দেওয়া হয়নি। তাই নিয়ে কেঁদেকেটে একশা করেছেন তিনি।

এই ঘটনার কয়েক ঘণ্টার মধ্যেই পদত্যাগ করলেন ইন্ডিগোর (Indigo) চিফ ফিনান্সিয়াল অফিসার জিতেন চোপড়া। তবে কি আজ ভোরের ঋতুপর্ণা কাণ্ডের জেরেই এই পদত্যাগ! এই উপরমহল থেকে কি কোনও চাপ দেওয়া হল! এই প্রশ্নই উঠেছে সোশ্যাল মিডিয়ায়। ইন্ডিগো কর্তৃপক্ষ অবশ্য এখনও এ নিয়ে কোনও মন্তব্য করেননি।

আজ, মঙ্গলবার ভোরেই কলকাতা বিমানবন্দরে পৌঁছন অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত। কলকাতা থেকে আমদাবাদ যাওয়ার জন্য ইন্ডিগোর (Indigo) বিমানে টিকিট কাটা ছিল তাঁর। ভোর ৫টা বেজে ২৬ মিনিটের ওই ফ্লাইটটিতে ওঠার জন্য বোর্ডিং টাইম নির্ধারিত ছিল ৪:৫৫। ঋতুপর্ণার দাবি, তিনি ৫:১০ থেকে ১২-র মধ্যেই পৌঁছেছিলেন বিমানবন্দরে। কিন্তু উঠতে দেওয়া হয়নি তাঁকে। প্রায় ৪০ মিনিট ধরে বচসা, তর্ক, এমনকি কান্নাকাটি করলেও তিনি যেতে পারেননি।

পরে অভিনেত্রী নিজের টুইটার ও ফেসবুক অ্যাকাউন্টে এই ঘটনা লেখেন৷ এর পরে ইন্ডিগো কর্তৃপক্ষ তাঁর কাছে ক্ষমাও চান।

এর কিছুক্ষণের মধ্যেই ইন্ডিগো ঘোষণা করে, ইন্ডিগোর (Indigo) চিফ ফিনান্সিয়াল অফিসার জিতেন চোপড়া পদত্যাগ করেছেন। পরবর্তী সিএফও গৌরব নেগী। ২০ বছরেরও বেশি সময়ের অভিজ্ঞতা নিয়ে এই পদে বসেছেন চার্টার্ড অ্যাকাউন্ট্যান্ট গৌরব নেগী। দেশের বিভিন্ন বড় ইন্ডাস্ট্রিতে তিনি দায়িত্ব সামলেছেন সিনিয়র ম্যানেজমেন্ট হিসেবে। এবার ইন্ডিগোর দায়িত্ব পেলেন গৌরব।

‘নিয়ম সবার জন্য এক মামা’, বিমানকাণ্ডে নাম না করে ঋতুপর্ণাকে ঠুকলেন শ্রীলেখা

You might also like